• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চতুর্থীতেই চার হাজার পার করোনা সংক্রমণ! পুজোর বাংলায় জেলায় জেলায় উদ্বেগ

বাংলায় দৈনিক করোনা সংক্রমণে সব রেকর্ড ভেঙে চুরমার। যে আশঙ্কার কথা ভাবা হচ্ছিল, পুজোর চতুর্থীতেই সেই আশঙ্কাই সত্যি হল। চতুর্থীতে চার হাজারের গণ্ডি পেরিয়ে গেল করোনা সংক্রমণ। স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী, কম টেস্টিং সত্ত্বেও মঙ্গলবার সর্বোচ্চ সংক্রমণ হল। পুজোর বাংলায় তাই উদ্বেগ চরমে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৪০২৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৩ লক্ষ ২৫ হাজার ০২৮ জন। এদিন ৪০১৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ লক্ষ ২৯ হাজার ০৫৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬১৮০। এদিন মৃত্যু হয়েছে ৬১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৩ লক্ষ ২৯ হাজার ০৫৭ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ৩৫ হাজার ১৭০ জন। এদিন ৫৮৬ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত বেড়েছে ৪০২৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৩৮২ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ৮৭ হাজার ৭০৭ জন। সুস্থতার রেট হয়েছে ৮৭.৪৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৪০ লক্ষ ৭৮ হাজার ৬৫১ জনের। ৯২টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৪৫৩১৮। এদিন টেস্টিং হয়েছে ৪৩৭৬২ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.০৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৭১৪৬২। এদিন ৮০৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৬৬৫০৯ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৭১ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২২৭১৬। এদিন আক্রান্ত হয়েছেন ২১১ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২২৫ জন বেড়ে হয়েছে ২১৮৩৯। হুগলিতে ২৪৭ জন বেড়ে আক্রান্ত ১৬১১২ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১৩৪৩০। এদিন বেড়েছে ১৩৯ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ১২৫৬৫। এদিন বৃদ্ধি পেয়েছে ২২৪।

21-10-2020- কোভিড ১৯ আপডেট - ৪ হাজার পেরল বাংলার দৈনিক করোনা সংক্রমণ

করোনা পরিস্থিতিতে 'নিয়ম-রক্ষার পুজো', স্পষ্টত বার্তা মুদিয়ালি, শিবমন্দিরের

English summary
Coronavirus affected record increased over four thousands in West Bengal on October 20
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X