• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ পরপর তিন দিন বাড়ল ২২০০ করে, সুস্থতার হারে খানিক স্বস্তি

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা নয়া রেকর্ড গড়ে পর পর তিনদিন বাড়ল ২২০০-র বেশি করে। মঙ্গলবার আক্রান্তের সংখ্য খানিক কমল। তবে করোনা এদিনও কেড়ে নিল ৩৫ জনকে। এর মধ্যে থানিক স্বস্তি নিয়ে করোনায় সুস্থতার হার। আর জেলার মধ্যে সবথেকে উদ্বেগজনক পরিস্থিতি কলকাতা, উত্তর ২৪ পরগনা-সহ পাঁচ জেলার।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২২৬১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪৪ হাজার ৭৬৯ জন। এদিন ২২৬১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ হাজার ২৩০ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৮২। এদিন মৃত্যু হয়েছে ৩৫ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪৭ হাজার ২৩০ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ১৭,৮১৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ১৬১৭ জন। মোট করোনা মুক্ত হলেন ২৮ হাজার ০৩৫ জন। সুস্থতার রেট হয়েছে ৫৯.৬১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৭ লক্ষ ২৯ হাজার ৪২৯ জনের। ৫৪টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৮১০৫। এদিন টেস্টিং হয়েছে ১৩০৬৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৬.৪৫ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ আট জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১৪৬৪০। এদিন ৬৫১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৯৬০৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪৫৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৫৫৩৯ । এদিন আক্রান্ত হয়েছেন ২২০ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২০৭ জন বেড়ে হয়েছে ৩৬১১। হুগলিতে ৭৬ জন বেড়ে আক্রান্ত ২৩০০ জন। মালদহে ৫৯ জন বেড়ে আক্রান্ত ১৮৫৫। দার্জিলিংয়ে ৮৭ জন বেড়ে আক্রান্ত ১৪৩২ জন।

রাজনৈতিক ভণ্ড মমতা, করোনা নিয়ে মিথ্যে বোঝাচ্ছেন রাজ্যবাসীকে, আক্রমণ অধীরেররাজনৈতিক ভণ্ড মমতা, করোনা নিয়ে মিথ্যে বোঝাচ্ছেন রাজ্যবাসীকে, আক্রমণ অধীরের

English summary
Coronavirus affected is respectively increased about 2200 during 3 days in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X