• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণের রেকর্ড বৃদ্ধি বাংলায়, একদিনে সর্বোচ্চ মৃত্যু! শুধু সুস্থতার হারে খানিক স্বস্তি

বাংলায় করোনা ভাইরাস সংক্রমণের ধারাবাহিক বৃদ্ধি চলছেই। হার বাড়ছে সুস্থতারও। বাংলার স্বাস্থ্য বিভাগের রিপোর্ট অনুযায়ী, রবিবার সর্বোচ্চ মৃত্যু হয়েছে বাংলায়। টেস্টিং হার বাড়ার সঙ্গে সঙ্গে করোনা সংক্রমণের হারও বাড়ছে। পাল্লা দিয়ে সুস্থতার সংখ্যা বাড়ায় সুস্থতার হার প্রায় ৭০ ছুঁয়েছে। এটুকুই যা স্বস্তি।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৭৩৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৭২ হাজার ৭৭৭ জন। এদিন ২৭৩৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫ হাজার ৫১৬ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৬৭৮। এদিন মৃত্যু হয়েছে ৪৯ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৭৫ হাজার ৫১৬ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২১ হাজার ১০৮ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২২১৩ জন। মোট করোনা মুক্ত হলেন ৫২ হাজার ৭৩০ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৬৯.৮৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৯ লক্ষ ৩৪ হাজার ৫৩৭ জনের। ৫৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০৩৮৪। এদিন টেস্টিং হয়েছে ২১০৭২ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.০৮ শতাংশ।

করোনা সন্দেহে মৃত্যু হলে যাবতীয় দায়িত্বভার সংশ্লিষ্ট থানার
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ আট জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৩০৬২। এদিন ৭০৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৬৩২৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৮৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৮২৫৭। এদিন আক্রান্ত হয়েছেন ২৪৫ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৪৭ জন বেড়ে হয়েছে ৫৪৮৫। হুগলিতে ৭৭ জন বেড়ে আক্রান্ত ৩৫৮৫ জন। এরপরেই আছে মালদহ ও দার্জিলিং।

English summary
Coronavirus affected is record increases and death toll high in West Bengal. Discharge rate again increased over 69 percent in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X