• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা আক্রান্ত বাড়ল রেকর্ড সংখ্যক, পর পর পাঁচদিন ৬০০ পার সংক্রমণ

বাংলায় করোনা সংক্রমণ পর পর পাঁচদিন ৬০০ পার করে গেল। শুক্রবার রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত বেড়েছে রাজ্যে। একদিনে বৃদ্ধির নিরিখে এদিন সর্বোচ্চ করোনা আক্রান্তের হদিশ মিলেছে বাংলায়। ফলে সুস্থতার হার ছাপিয়ে করোনা পরিসংখ্যান উদ্বেগ বাড়িয়েছে বাংলার। করোনায় মৃত্যুর হারও বেড়েছে এদিন।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৬৬৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৯ হাজার ৮১৯। এদিন ৬৬৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৪৮৮ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭১৭। এদিন মৃত্যু হয়েছে ১৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৯৮১৯ জনের মধ্যে এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন ৬২০০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৫৩৪ জন। মোট করোনা মুক্ত হলেন ১৩ হাজার ৫৭১ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৬৬.২৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫ লক্ষ ০৮ হাজার ০০১ জনের। ৫১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৫৭৬৭। এদিন টেস্টিং হয়েছে ১১০৫৩ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৩.৯৫ শতাংশ

সংক্রমণে উদ্বেগ তিন জেলায়

সংক্রমণে উদ্বেগ তিন জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনা ও হাওড়ায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৬৬২২। এদিন ১৮২ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩৩৮২ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২৯২৮। এদিন আক্রান্ত হয়েছেন ১০২ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ৬২ জন বেড়ে হয়েছে ১২৫৪। হুগলিতে ৬২ জন বেড়ে আক্রান্ত ১১১৮ জন।

করোনায় মৃত ব্যক্তির দেহ ফেলে না রেখে ফোন করুন কন্ট্রোলরুমে: ফিরহাদ হাকিম

করোনা 'নিউ নর্ম্যাল' স্ট্রিট ফুডও, তৈরি ফুচকা এটিএম, দেখে নিন কেমন করে কাজ করে

English summary
Coronavirus affected is record increased in West Bengal on July 3
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X