• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সক্রিয় করোনা রোগী ফের ২৫ হাজারের দিকে এগোচ্ছে, বাংলায় করোনাজয়ী ২ লক্ষের দোরগোড়ায়

বাংলায় করোনা সংক্রমণে উদ্বেগ বেড়েই চলেছে। দৈনিক সংক্রমণের ধারাবাহিকতা অব্যাহতই রয়েছে। তাল মিলিয়ে বেড়ে চলেছে সক্রিয় করোনা রোগীর সংখ্যা। সক্রিয় করোনা রোগী আবার বাড়তে বাড়তে ২৫ হাজারের দিকে এগোচ্ছে। দৈনিক সংক্রমণের পাশাপাশি মৃতের সংখ্যা নিয়েও উদ্বেগ বেড়ে চলেছে বাংলায়।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৯২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ১৫ হাজার ৫৮০ জন। এদিন ৩১৯২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ১৮ হাজার ৭৭২ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪২৪২। এদিন মৃত্যু হয়েছে ৫৯ জনের।

 মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ১৮ হাজার ৭৭২ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৪ হাজার ৫০৯ জন। এদিন ১৭৩ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৯৬০ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৯০ হাজার ০২১ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৬.৮৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২৬ লক্ষ ৯৯ হাজার ২৯৯ জনের। ৭৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২৯৯৯২। এদিন টেস্টিং হয়েছে ৪৫২২৯ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.১০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪৯০৭০। এদিন ৪৯৩ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪৪১৮৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫০২ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৬০৪৩। এদিন আক্রান্ত হয়েছেন ১৭১ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২২২ জন বেড়ে হয়েছে ১৪৭৭১। হুগলিতে ১৪২ জন বেড়ে আক্রান্ত ১০৯০৩ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৯১৯৬। এদিন বেড়েছে ১৪৫ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৮১৯৬, এদিন বৃদ্ধি পেয়েছে ২৩০। দার্জিলিংয়ে মোট আক্রান্ত ৬৮১৪, মালদহে ৬০২৯ এবং পাঁচ হাজারেরও বেশি আক্রান্ত হয়েছে নদিয়া, পশ্চিম বর্ধমান ও জলপাইগুড়ি।

Positive Story : মুর্শিদাবাদ : দুঃস্থ মানুষদের জন্য বিনামূল্যের বাজার হাজারদুয়ারী এলাকায়

রাস্তায় পড়ে থাকা অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দিয়ে মানবিকতার নজির গড়লেন বৃদ্ধা নার্স

English summary
Coronavirus affected increases than corona-winners in West Bengal on September 18
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X