• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণের ধারাবাহিক বাড়বৃদ্ধি অব্যাহত, মৃতের সংখ্যা ছাড়াল ৪ হাজার

বাংলায় করোনা সক্রমণে মৃতের সংখ্যা ছাড়িয়ে গেল চার হাজার। এখদিন আগেই সংক্রমণ ছাড়িয়েছে দু-লক্ষ। ক্রমশ বেড়েই চলেছে করোনা-উদ্বেগ। দৈনিক করোনাজয়ীর সংখ্যার থেকে সোমবারও দৈনিক সংক্রমণ বেশি হল। দীর্ঘদিন ধরেই তিন হাজারের আশেপাশে সীমাবদ্ধ থেকেছে করোনা সংক্রমণ ও করোনা মুক্তের সংখ্যা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩২১১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ০২ হাজার ৭০৮ জন। এদিন ৩২১১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ০৫ হাজার ৯১৯ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪০০৩। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ০৫ হাজার ৯১৯ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৩ হাজার ৬৯৩ জন। এদিন ৬৯ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০৮৪ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৭৮ হাজার ২২৩ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৬.৫৫ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২৫ লক্ষ ১৭ হাজার ৫৯৫ জনের। ৭৬টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২৭৯৭৩। এদিন টেস্টিং হয়েছে ৪৭৫৩৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.১৮ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪৭১৪১। এদিন ৫৫৩ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪২১৫৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৫৯ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৫৩৬২। এদিন আক্রান্ত হয়েছেন ১৪৫ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৪৪ জন বেড়ে হয়েছে ১৩৮৫৬। হুগলিতে ২৬১ জন বেড়ে আক্রান্ত ১০২৩৮ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৮৬৫৯, এদিন বেড়েছে ১৩৮ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৭২২৮, এদিন বৃদ্ধি পেয়েছে ২৬৩। দার্জিলিংয়ে মোট আক্রান্ত ৬৩৭৯ এবং পাঁচ হাজারেরও বেশি আক্রান্ত হয়েছে মালদহ, নদিয়া ও পশ্চিম বর্ধমানে।

English summary
Coronavirus affected increases than corona-winners in West Bengal on September 14. Near about 3000 are corona-affected in Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X