• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ ছাড়াল আড়াই লাখের গণ্ডি, দৈনিক আক্রান্তের ধারাবাহিকতা অব্যাহত

বাংলায় দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা একই হারে বেড়ে চলেছে দীর্ঘদিন। সোমবার করোনা বুলেটিনে জানানো হয়েছে, মোট করোনা সংক্রমিতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে আড়াই লক্ষ। তবে দৈনিক সংক্রমিতের সঙ্গে করোনাজয়ীর সংখ্যার মধ্যে সমতা বিধান চলছেই অনবরত। প্রতিদিনই দৈনিক সংক্রমণ ও করোনাজয়ীর সংখ্যা তিন হাজারের আশেপাশে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৫৫ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৪৭ হাজার ৪২৫ জন। এদিন ৩১৫৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৫০ হাজার ৫৮০ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৮৩৭। এদিন মৃত্যু হয়েছে ৫৬ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৫০ হাজার ৫৮০ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৮৯৯ জন। এদিন ১৭৬ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৯২৩ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ১৯ হাজার ৮৪৪ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৭৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩১ লক্ষ ৩৯ হাজার ৯৩৮ জনের। ৮০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩৪৮৮৮। এদিন টেস্টিং হয়েছে ৪১২৮১ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৯৮ শতাংশ।

Positive Story : কলকাতাঃ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে নিউটাউনে বায়োগ্যাস প্লান্ট গড়ে উঠছে
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫৫০৪৯। এদিন ৬১৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৫০২০৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৫৮ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৭৯৩৫। এদিন আক্রান্ত হয়েছেন ১৮৫ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৩৪ জন বেড়ে হয়েছে ১৬৮৯০। হুগলিতে ১১৬ জন বেড়ে আক্রান্ত ১২৪৯৫ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১০৪৮৮। এদিন বেড়েছে ১২৪ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৯৫৩০ এদিন বৃদ্ধি পেয়েছে ১২৩।

English summary
Coronavirus affected increased to 2.50 lacs in West Bengal on Sepetember 28. Corona-active is increased almost 26000.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X