• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর পর দুদিন বাংলায় দৈনিক করোনা সংক্রমণ ছাড়াল ২০ হাজার, আশার আলো সুস্থতায়

Google Oneindia Bengali News

পর পর দুদিন বাংলায় দৈনিক করোনা সংক্রমণ ২০ হাজারের গণ্ডি ছাড়িয়ে গেল। আশার আলো শুধু এই যে, টেস্টিং বাড়ছে আর বাড়ছে সুস্থতার সংখ্যা। দৈনিক আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সুস্থ করোনা রোগীর সংখ্যা। বাড়ছে সুস্থতার হার। আর উদ্বেগের এই যে, কিছুতেই রাশ টানা যাচ্ছে না মৃত্যুমিছিলে। পর পর ৯ দিন ১০০ পেরিয়ে গেল করোনায় মৃতের সংখ্যা।

Covid 19 Update : কলকাতা : নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৩৯৭৩ জন

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২০৩৭৭ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১০ লক্ষ ৩২ হাজার ৭৪০ জন। এদিন ২০৩৭৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ লক্ষ ৫৩ হাজার ১১৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২৭২৮। এদিন মৃত্যু হয়েছে ১৩৫ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১০ লক্ষ ৫৩ হাজার ১১৭ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১ লক্ষ ২৮ হাজার ৬৮৪ জন। এদিন ১০১১ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ২০৩৩৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৯২৩১ জন। মোট করোনা মুক্ত হলেন ৯ লক্ষ ১১ হাজার ৭০৫ জন। সুস্থতার রেট হয়েছে ৮৬.৫৭ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ১১ লক্ষ ৬৮ হাজার ৯৪৩ জনের। ১১৩টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১২৪০৯৯। এদিন টেস্টিং হয়েছে ৬৯৮৭৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৯.৪৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৩৮৭৯৩। এদিন ৩৯৮৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২২৫৩৯৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪০৯১ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ১১৪৯ জন বেড়ে হয়েছে ৬৪৬০৯। হাওড়ায় আক্রান্ত ৬৩৭৭৮। এদিন আক্রান্ত হয়েছেন ১২৫৬ জন। হুগলিতে ১২০৩ জন বেড়ে আক্রান্ত ৫৩১৯৮ জন।

English summary
Coronavirus affected increased over 20 thousands consecutive second days in West Bengal. Corona winners of West Bengal and discharge rate are also increased.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X