• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে, মৃতের সংখ্যা ফের সর্বোচ্চ! উদ্বেগও বাড়ছে

বাংলায় দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা একই হারে বেড়ে চলেছে দীর্ঘদিন। মঙ্গলবার করোনা বুলেটিনে জানানো হয়েছে, সক্রিয় করোনা সংক্রমিতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ২৬ হাজার। তবে দৈনিক সংক্রমিতের সঙ্গে করোনাজয়ীর সংখ্যার মধ্যে সমতা বিধান চলছেই অনবরত। প্রতিদিনই দৈনিক সংক্রমণ ও করোনাজয়ীর সংখ্যা তিন হাজারের আশেপাশে থাকছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৮৮ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৫০ হাজার ৫৮০ জন। এদিন ৩১৮৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৫৩ হাজার ৭৬৮ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৮৯৯। এদিন মৃত্যু হয়েছে ৬২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৫৩ হাজার ৭৬৮ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৬ হাজার ০৬৪ জন। এদিন ১৬৫ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৯৬১ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ২২ হাজার ৮০৫ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৮০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩১ লক্ষ ৮৩ হাজার ৬৯৭ জনের। ৮০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩৫৩৭৪। এদিন টেস্টিং হয়েছে ৪৩৭৫৯ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৯৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫৫৭৪০। এদিন ৬৯১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৫০৮৩৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৩৪ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৮০৯৯। এদিন আক্রান্ত হয়েছেন ১৬৪ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৩৫ জন বেড়ে হয়েছে ১৭১২৫। হুগলিতে ১৪৭ জন বেড়ে আক্রান্ত ১২৬৪২ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১০৬৩২। এদিন বেড়েছে ১৪৪ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৯৬৭৮ এদিন বৃদ্ধি পেয়েছে ১৪৮।

দলের কর্মীদের কাছেই তোলাবাজি, গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, অস্বস্তি বাড়ল দিলীপদের

English summary
Coronavirus affected increased and death toll again in highest in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X