• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ ছাড়িয়ে গেল ৯০ হাজার, উদ্বেগ বাড়িয়ে মৃত ছাড়াল ২০০০

বাংলায় করোনা হানা উদ্বেগ বাড়িয়ে সংক্রমণ ছড়াল ৯০ হাজার। প্রতিদিন রেকর্ড ভাঙা-গড়ার খেলা চলছে সমানে। একইসঙ্গে মৃতের সংখ্যাও উদ্বেগজনকভাবে বাড়ছে। করোনার থাবায় মৃতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ২০০০। একদিনে সংক্রমণ এদিনও ২৯০০-র উপরে। স্বস্তির খবর এই যে, করোনায় সুস্থতার হারও বাড়ছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯৪৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৮৯ হাজার ৬৬৬ জন। এদিন ২৯৪৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯২ হাজার ৬১৫ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২০০৫। এদিন মৃত্যু হয়েছে ৫১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৯২ হাজার ৬১৫ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৪৮৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২০৬৪ জন। মোট করোনা মুক্ত হলেন ৬৫ হাজার ১২৪ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৭০.৩২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১০ লক্ষ ৭৯ হাজার ৬৫৭ জনের। ৫৯টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১১৯৯৬। এদিন টেস্টিং হয়েছে ২৫১৪৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৫৮ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৭২৪১। এদিন ৬৮৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৯৯৬৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৫৩ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৯৫৫০। এদিন আক্রান্ত হয়েছেন ২১৭ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৩২ জন বেড়ে হয়েছে ৬৬৮৮। হুগলিতে ১৮৫ জন বেড়ে আক্রান্ত ৪৪৮৮ জন। এরপরেই রয়েছে মালদহ ও দার্জিলিং।

English summary
Coronavirus affected crosses 90 thousands death 2000 in West Bengal on August 8. Discharge also rate increased that is only satisfaction in state.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X