• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা আক্রান্ত বাড়ল, মৃতের সংখ্যা ছাড়াল ১৫০! পরিসংখ্যান একনজরে

বাংলায় করোনা আক্রান্ত বাড়ল। বাড়ল মৃতের সংখ্যাও। মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্য দফতরের করোনা বুলেটিনে জানানো হয়েছে এই কথা। বিগত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৪ জন। সংক্রমণের হার বেশ খানিকটা কমেছে। এদিন ছাড়াও পেয়েছেন ৬১ জন। রাজ্যে করোনার আবহে এটা একটা ইতিবাচক দিক বলে মনে করা হচ্ছে।

বাংলায় করোনা আক্রান্ত-মৃতের সংখ্যা বাড়ল, পরিসংখ্যান একনজরে

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যাও বেড়েছে ৮৪ জন্। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২৩৭৭। ৮৪ জন বেড়ে তা হয়েছে ২৪৬১ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ১৪৩ থেকে বেড়ে হয়েছে ১৫৩ জন। এদিন মৃত্যু হয়েছে ১০ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২৪৬১ জনের মধ্যে এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন ১৪০৭। গতদিন এই সংখ্যা ছিল ১৩৯৪। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৬১ জন। মোট ৮২৯ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৩৩.৬৯ শতাংশ।

করোনা আক্রান্তের মৃত্যু

স্বাস্থ্য দফতরের এই করোনা বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, করোনা আক্রান্ত মোট মৃত ২২৫ জন। তাদের মধ্যে শুধু করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ১৫৩ জনের। বাকি ৭২ জনের মৃত্যু কো-মর্বিলিটির কারণে।

করোনা টেস্টিং

নবান্ন সূত্রে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৬৯ হাজার ৫৪৩ জনের। ২১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৭৭৩। এদিন টেস্টিং হয়েছে ৬৭০৬। উল্লেখ্য, আক্রান্তের হার কলকাতা, হাওড়া ও উত্তর ২৪ পরগনায় উদ্বেগজনক।

English summary
Coronavirus affected and death toll increases in West Bengal on May 15. More 84 are affected and 10 more are died in corona virus infection today.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X