• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা ভাইরাসের থাবায় একদিনে মৃত্যু ৫৪! সংক্রমণ ছাড়িয়ে গেল ৮০ হাজার

বাংলায় করোনা হানায় প্রতিদিন রেকর্ড ভাঙা-গড়ার খেলা চলছে। মঙ্গলবার করোনার থাবায় সর্বোচ্চ মৃত্যু হল বাংলায়। একদিনে সংক্রমণ সেই ২৭০০-র উপরে। ৮০ হাজার ছাড়িয়ে গেল বাংলায় করোনার সংক্রমণ। এর মধ্যে একটাই স্বস্তির খবর যে, করোনায় সুস্থতার হার ৭০ শতাংশ ছাড়িয়ে গিয়েছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৭৫২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৭৮ হাজার ২৩২ জন। এদিন ২৭৫২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮০ হাজার ৯৮৪ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭৮৫। এদিন মৃত্যু হয়েছে ৫৪ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৮০ হাজার ৯৮৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২২ হাজার ৩১৫ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২০৬৬ জন। মোট করোনা মুক্ত হলেন ৫৬ হাজার ৮৮৪ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৭০.২৪ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৯ লক্ষ ৭৮ হাজার ৯৮০ জনের। ৫৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০৮৭৮। এদিন টেস্টিং হয়েছে ২২৩২১ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৭ শতাংশ।

ফের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৪৫৩৭। এদিন ৭১৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৭৪১৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৯৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৮৬৩২। এদিন আক্রান্ত হয়েছেন ১৯০ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৩৩ জন বেড়ে হয়েছে ৫৮৬২। হুগলিতে ১৩৭ জন বেড়ে আক্রান্ত ৩৭৯৩ জন। এরপরেই আছে মালদহ ও দার্জিলিং।

English summary
Coronavirus affected and death toll again record increased in West Bengal. Discharge also rate increased, that is only satisfaction.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X