• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় একদিনে করোনা সংক্রমণ ছাড়াল তিন হাজার! সর্বকালীন রেকর্ড মৃতের সংখ্যাতেও

বাংলায় একদিনে করোনা সংক্রমণ ছাড়াল তিন হাজারের গণ্ডি। স্বাধীনতা দিবসের আগের দিন শুক্রবার সর্বকালীন রেকর্ড ছুঁল মৃত্যু। এক লক্ষ ১০ হাজার ছাড়িয়ে গেল মোট আক্রান্তের সংখ্যা। মৃত্যু ছাড়াল ২৩০০। আর সুস্থতার সংখ্যা ছাড়িয়ে গেল ৮০ হাজার। স্বস্তি শুধু সুস্থতার হারে। আর টেস্টিংয়ের সংখ্যায়।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩০৩৫ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৭ হাজার ৩২৩ জন। এদিন ৩০৩৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ১০ হাজার ৩৫৮ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৩১৯। এদিন মৃত্যু হয়েছে রেকর্ডসংখ্যক ৬০ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ১০ হাজার ৩৫৮ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৬ হাজার ৮৫০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৫৭২ জন। মোট করোনা মুক্ত হলেন ৮১ হাজার ১৮৯ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৭৩.৫৭ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১২ লক্ষ ৪৮ হাজার ২৭২ জনের। ৬৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৩৮৭০। এদিন টেস্টিং হয়েছে ৩১৩১৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৮৪ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৩১০৮৫। এদিন ৬১৫ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২৩৪৬৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬০৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১০৮১৯। এদিন আক্রান্ত হয়েছেন ২১৮ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৫৪ জন বেড়ে হয়েছে ৮১৩৩। হুগলিতে ১৫১ জন বেড়ে আক্রান্ত ৫১৯৪ জন। এরপর তিন হাজারের উপরে রয়েছে মালদহ, দার্জিলিং, পূর্ব মেদিনীপুর।

English summary
Coronavirus affected and death are in record in West Bengal on August 14. Coronavirus affected is crossed three thousands in one day first time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X