• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় দৈনিক করোনাজয়ী ফের ৩০০০ অধিক, সক্রিয় করোনা রোগী তবু বেড়ে প্রায় ২৫ হাজার

বাংলায় সক্রিয় করোনা রোগীরা সংখ্যা বেড়ে প্রায় ২৫ হাজার হয়ে গেল। তবে সোমবার দৈনিক করোনাজয়ী ফের তিন হাজার ছাড়িয়ে গিয়েছে। মোট করোনাজয়ী হয়ে চলেছে ২ লক্ষের কাছাকাছি। দৈনিক সংক্রমণ উদ্বেগ বাড়িয়ে ধারাবাহিকতা অব্যাহতই রেখেছে। দৈনিক সংক্রমণের পাশাপাশি মৃতের সংখ্যা নিয়েও উদ্বেগ বেড়ে চলেছে বাংলায়।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৬৫ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ২৫ হাজার ১৩৭ জন। এদিন ৩১৯২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ২৮ হাজার ৩০২ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৪২১। এদিন মৃত্যু হয়েছে ৬২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ২৮ হাজার ৩০২ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৪ হাজার ৮৯৮ জন। এদিন ৯২ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০১১ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৯৮ হাজার ৯৮৩ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.১৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২৮ লক্ষ ৩৩ হাজার ৮৩১ জনের। ৭৮টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩১৪৮৭। এদিন টেস্টিং হয়েছে ৪৩৩১৩ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.০৬ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫০৬৫৫। এদিন ৫২৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪৫৭০৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫১৫ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৬৬৫৮। এদিন আক্রান্ত হয়েছেন ২১০ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৯০ জন বেড়ে হয়েছে ১৫৩৫৬। হুগলিতে ১৩৪ জন বেড়ে আক্রান্ত ১১৩৭৩ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৯৬৬০। এদিন বেড়েছে ১৭০ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৮৬৭০, এদিন বৃদ্ধি পেয়েছে ১৪৬। দার্জিলিংয়ে মোট আক্রান্ত ৭১৩৬, ছ'হাজারেরও বেশি আক্রান্ত হয়েছে মালদহ, নদিয়া ও পশ্চিম বর্ধমানে।

English summary
Coronavirus affected and corona-winners in West Bengal both are over 3000 on September 21. Corona-active is increased in Bengal again near about 25000.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X