• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় সংক্রমণের ধারাবাহিকতা অব্যাহত! আক্রান্ত-সুস্থতার সমতা বিধান চলছেই

বাংলায় দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা ও সুস্থ হয়ে করোনাজয়ীর সংখ্যার মধ্যে সমতা বিধান চলছেই। প্রতিদিনই দৈনিক সংক্রমণ ও করোনাজয়ীর সংখ্যা তিন হাজারের আশেপাশে। বাংলার দুই জেলা- কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সংক্রমণ উচ্চহারে বেড়ে চলেছে। মোট করোনা রোগীও বাড়ছে হু হু করে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৮১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৪১ হাজার ৫৯ জন। এদিন ৩১৮১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৪৪ হাজার ২৪০ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৭২১। এদিন মৃত্যু হয়েছে ৫৬ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৪৪ হাজার ২৪০ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৫৪৪ জন। এদিন ১৭০ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৯৫৫ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ১৩ হাজার ৯৭৫ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৬১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩০ লক্ষ ৫৫ হাজার ৩৯ জনের। ৮০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩৩৯৪৫। এদিন টেস্টিং হয়েছে ৪৩২৮৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৯৯ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫৩৮১৬। এদিন ৬৬৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪৮৮৭৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৯৩ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৭৫৬১। এদিন আক্রান্ত হয়েছেন ১৭০ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৯৪ জন বেড়ে হয়েছে ১৬৪৪৫। হুগলিতে ১৪০ জন বেড়ে আক্রান্ত ১২২১৫ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১০২২৪। এদিন বেড়েছে ১২৯ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৯২৭৮ এদিন বৃদ্ধি পেয়েছে ১৪৬।

English summary
Coronavirus affected and corona winners are both same to same in West Bengal. Corona-active is increased over 25500.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X