• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে, কমছে দৈনিক টেস্টিং, উদ্বেগ দুই জেলায়

বাংলায় ফের রেকর্ড সংক্রমণ হল করোনা ভাইরাসে। সোমবার স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী রাজ্যে কম টেস্টিং সত্ত্বেও ৩৩৪৮ জন সংক্রমিত হয়েছেন, রেকর্ড বৃদ্ধি হয়েছে বাংলায়। আর উদ্বেগ বেড়েছে ল্যাবরেটরি বাড়া সত্ত্বেও টেস্টিং কম হচ্ছে। তাতেই সংক্রমিত হচ্ছে রেকর্ড সংখ্যক। তবে সুস্থতার হার পাল্লা দিয়ে বাড়ছে, এই যা স্বস্তি।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৩৪৮ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৭০ হাজার ৩৩১ জন। এদিন ৩৩৪৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৭৩ হাজার ৬৭৯ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫২৫৫। এদিন মৃত্যু হয়েছে ৬১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৭৩ হাজার ৬৭৯ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৭ হাজার ৭১৭ জন। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩৩৪৮ জন। এদিন ২৭৮ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০০৯ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ৪০ হাজার ৭০৭ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৯৫ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩৪ লক্ষ ৩৮ হাজার ১২৮ জনের। ৮৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩৮২০১। এদিন টেস্টিং হয়েছে ৪০১৪০ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৯৬ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫৯৮৬৬। এদিন ৬৬৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৫৪৫২৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭৪২ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৯২৬৬। এদিন আক্রান্ত হয়েছেন ১৮৮ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৯২ জন বেড়ে হয়েছে ১৮৪৪৫। হুগলিতে ১৩৮ জন বেড়ে আক্রান্ত ১৩৫৭০ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১১৪৫৯। এদিন বেড়েছে ১৪২ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ১০৩৫৭। এদিন বৃদ্ধি পেয়েছে ১৩১।

তৃণমূলে ফিরতে চেয়েছিলেন মণীশ, তাই খুন হতে হল, ফিরহাদের বক্তব্যে কিসের ইঙ্গিত

English summary
Coronavirus affected again record increased in West Bengal on October 5
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X