• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণ লাফিয়ে বাড়ছে, উদ্বেগ বাড়িয়ে ফের কমছে সুস্থতার হার

বাংলায় করোনা সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। টেস্টিং কম হওয়া সত্ত্বেও শনিবার করোনা সংক্রমণ হল রেকর্ড সংখ্যক। আর সেইসঙ্গে উদ্বেগ বাড়িয়ে ফের কমতে শুরু করল সুস্থতার হার। এদিন স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী ৩৫৯১ জন সংক্রমিত হলেন। এই সংখ্যা গতদিনের তুলনায় বেশি এবং রেকর্ডসংখ্যক।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৫৯১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৮৭ হাজার ৬০৩ জন। এদিন ৩৫৯১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৯১ হাজার ১৯৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৫৬৩। এদিন মৃত্যু হয়েছে ৬২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৯১ হাজার ১৯৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৯ হাজার ৭৯৩ জন। এদিন ৪৯৭ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩৫৯১ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০৩২ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ৫৫ হাজার ৮৩৮ জন। সুস্থতার রেট হয়েছে ৮৭.৮৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩৬ লক্ষ ৫০ হাজার ৯৮৯ জনের। ৮৯টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৪০৫৭৬। এদিন টেস্টিং হয়েছে ৪২৮৫৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৯৮ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৬৩৬৮৬। এদিন ৭৮৩ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৫৮৫৮৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭৫৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২০৩২০। এদিন আক্রান্ত হয়েছেন ১৯৭ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২২১ জন বেড়ে হয়েছে ১৯৫২৩। হুগলিতে ১৩১ জন বেড়ে আক্রান্ত ১৪৪১৪ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১২১৫৫। এদিন বেড়েছে ১৮১ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ১০৯০৪। এদিন বৃদ্ধি পেয়েছে ১১২।

English summary
Coronavirus affected again record increased in West Bengal on October 10. Corona-active is increased almost 30000.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X