• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ৫ হাজারের নিচে নামল করোনা সক্রিয়ের সংখ্যা, সংক্রমণ ও মৃত্যুহারও নিয়ন্ত্রণে

বাংলায় ৫ হাজারের নিচে নামল করোনা সক্রিয়ের সংখ্যা। শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী দৈনিক সংক্রমণের পাশাপাশি দৈনিক মৃত্যুহারও নিয়ন্ত্রণে। এদিন মাত্র দু-জনের মৃত্যু হয়েছে। সেইসঙ্গে করোনা সুস্থতার হার প্রায় তিনশোর কাছে। আর দৈনিক সংক্রমণ কমে ২০০-রও নিচে পৌঁছে গিয়েছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৯৪ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৭০ হাজার ৭৮৭ জন। এদিন ১৯৪ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৭০ হাজার ৯৮১ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০২০১। এদিন মৃত্যু হয়েছে ২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৭০ হাজার ৯৮১ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৪ হাজার ৯৯২ জন। এদিন ১০৫ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১৯৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২৯৭ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৫৫ হাজার ৭৮৮ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.৩৪ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৮১ লক্ষ ৪ হাজার ৩৩৯ জনের। ১০৩টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৯০০৪৮। এদিন টেস্টিং হয়েছে ২৩১৬৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.০৫ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২৮০৮৯। এদিন ৪৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১২২০৩০ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪৮ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৭ জন বেড়ে হয়েছে ৩৭০০৯। হাওড়ায় আক্রান্ত ৩৫৫৭৩। এদিন আক্রান্ত হয়েছেন ৫ জন। হুগলিতে ১২ জন বেড়ে আক্রান্ত ২৯৪৭২ জন।

বন সহায়ক পদে দুর্নীতি বিষয়ে প্রতিক্রিয়া সুজনের

ভোটের আগে দরাজ হস্ত মমতা! রাজ্যবাসীকে কী কী 'ভেট' দিলেন মুখ্যমন্ত্রী মমতা?ভোটের আগে দরাজ হস্ত মমতা! রাজ্যবাসীকে কী কী 'ভেট' দিলেন মুখ্যমন্ত্রী মমতা?

English summary
Coronavirus active number decreased below five thousands in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X