• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সক্রিয়ের সংখ্যা দ্রুত কমছে বাংলায়, দৈনিক সংক্রমণ-মৃত্যু বাড়ল ফের

বাংলায় করোনা সক্রিয়ের সংখ্যা দ্রুত কমছে। তবে দৈনিক সংক্রমণ সামান্য বাড়ল সোমবারের তুলনায়। এদিন মৃতের সংখ্যাও বেড়েছে। মঙ্গলবার করোনা দৈনিক সংক্রমণ দেড়শোর সামান্য নিচে। এদিনের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ জনের। করোনা সুস্থতার হার তিনশোর সামান্য নিচে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৪৬ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৭১ হাজার ৪৯০ জন। এদিন ১৪৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৭১ হাজার ৬৩৬ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০২১৫। এদিন মৃত্যু হয়েছে ৬ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৭১ হাজার ৬৩৬ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৪ হাজার ৪৯৬ জন। এদিন ১৩৬ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১৪৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২৭৬ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৫৬ হাজার ৯২৫ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.৪৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৮১ লক্ষ ৮৮ হাজার ২৮৪ জনের। ১০৩টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৯০৯৮১। এদিন টেস্টিং হয়েছে ২০৪৫৬ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৬.৯৮ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২৮২৬১। এদিন ৪৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১২২১৯৯ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৯ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৪ জন বেড়ে হয়েছে ৩৭০৪৮। হাওড়ায় আক্রান্ত ৩৫৬০৭। এদিন আক্রান্ত হয়েছেন ১১ জন। হুগলিতে ৯ জন বেড়ে আক্রান্ত ২৯৫০৫ জন।

বীরভূম : তারাপীঠে পুজো দিলেন জেপি নাড্ডা

দিলীপ-মুকুলের বিজেপিতে দেখা নেই রূপার, একুশের ভোট-বাংলায় জল্পনা চরমে

English summary
Coronavirus active case more decreased in West Bengal despite of infection least increased
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X