• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সক্রিয় কমছে, বাড়ছে সুস্থতার হার! শুধু রাশ টানা যাচ্ছে না সংক্রমণে

বাংলায় করোনা ভাইরাসে আক্রান্ত সক্রিয় রোগীর সংখ্যা কমছে ঠিকই কিন্তু সংক্রমণ নিয়ে উদ্বেগ পিছু ছাড়ছে না কিছুতেই। করোনা সুস্থতার হার বেড়েছে, তবু উদ্বেগ ধরা পড়ছে পরিসংখ্যানে। কিছুতেই করোনা সংক্রমণ কমানো যাচ্ছে না। করোনা টেস্টিংও সেভাবে বাড়ছে না। তা নিয়েও উদ্বেগ বাড়ছে বাংলায়।

Positive Story : ২৭ শে নভেম্বর কোভিড ১৯ আপডেট : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ৩৫৩৭

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৪৮৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৭০ হাজার ৪৯৮ জন। এদিন ৩৪৯৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৭৩ হাজার ৯৮৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮২৭০। এদিন মৃত্যু হয়েছে ৪৬ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪ লক্ষ ৭৩ হাজার ৯৮৭ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৪ হাজার ৬১৭ জন। এদিন ৫৩ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৩৪৮৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৪৯৬ জন। মোট করোনা মুক্ত হলেন ৪ লক্ষ ৪১ হাজার ১০০ জন। সুস্থতার রেট হয়েছে ৯৩.০৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫৭ লক্ষ ৪৪ হাজার ৩৬৪ জনের। ৯৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৬৩৮২৬। এদিন টেস্টিং হয়েছে ৪৫১২৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৫ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১০৪২৮১। এদিন ৮৯৩ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৯৮৪৬৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৫৮ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। হাওড়াকে টপকে দক্ষিণ ২৪ পরগনা এখন তিন নম্বরে। দক্ষিণ ২৪ পরগনায় ২৩০ জন বেড়ে হয়েছে ৩১২৪৮। হাওড়ায় আক্রান্ত ৩০৬৮১। এদিন আক্রান্ত হয়েছেন ১৫০ জন। হুগলিতে ১৯৮ জন বেড়ে আক্রান্ত ২৪৫৯৫ জন।

English summary
Coronavirus active case is decreased and discharge rate increased slowly in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X