• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় দৈনিক সংক্রমণ তিন হাজারেই সীমাবদ্ধ ধারাবাহিকভাবে! করোনাজয়ীর সংখ্যা বাড়ছে

বাংলায় করোনা সক্রিয়ের সংখ্যা ক্রমশ কমছে। বাড়ছে করোনাজয়ীর সংখ্যা। দৈনিক সংক্রমণের সংখ্যা দীর্ঘদিন ধরেই তিন হাজারে সীমাবদ্ধ থেকেছে। টেস্ট বাড়ানো সত্ত্বেও করোনা সংক্রমণ না বাড়ায় স্বস্তি ফিরেছে বাংলায়। শনিবার পর্যন্ত টানা ১৩ দিন বাংলায় করোনাজয়ীর সংখ্যা বেশি হল দৈনিক সংক্রমিতের তুলনায়।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩০৪২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৭৪ হাজার ৬৫৯ জন। এদিন ৩০৪২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৭৭ হাজার ৭০১ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫১০। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ৭৭ হাজার ৭০১ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৩ হাজার ৩৯০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩২৪৮ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৫০ হাজার ৮০১ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৪.৮৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২১ লক্ষ ১২ হাজার ১৮৫ জনের। ৭১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২৩৪৬৯। এদিন টেস্টিং হয়েছে ৪৫৭৮১ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৪১ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪২৫৪৩। এদিন ৫৪৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩৭১২১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৫৯ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৪০৮৭। এদিন আক্রান্ত হয়েছেন ১২২ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২১৭ জন বেড়ে হয়েছে ১২২১৭। হুগলিতে ৯৬ জন বেড়ে আক্রান্ত ৮৩৫৯ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৭০৫৩, পাঁচ হাজারেরও বেশি আক্রান্ত দার্জিলিং, মালদহ ও পশ্চিম মেদিনীপুরে।

English summary
Corona-winners is more than Coronavirus affected in West Bengal on September 5. Continues near about 3000 are affected in Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X