• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ ১৪ দিন পর টেক্কা দিল করোনা মুক্তের সংখ্যাকে

বাংলায় করোনা সক্রিয়ের সংখ্যা কমল সোমবার। দৈনিক করোনাজয়ীর সংখ্যার থেকে দৈনিক সংক্রমণের সংখ্যা বেশি হল ১৪ দিন পর। এদিকে দীর্ঘদিন ধরেই তিন হাজারের আশেপাশে সীমাবদ্ধ থেকেছে করোনা সংক্রমণের সংখ্যা। টেস্ট বাড়ানো সত্ত্বেও করোনা সংক্রমণ না বাড়ায় স্বস্তি ফিরেছে বাংলায়। কমছে করোনা সক্রিয়ের সংখ্যা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩০৭৭ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৮০ হাজার ৭৮৮ জন। এদিন ৩০৭৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৮৩ হাজার ৮৬৫ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৬২০। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ৮৩ হাজার ৮৬৫ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৩ হাজার ২১৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০২১ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৫৭ হাজার ২৯ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৫.৪০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২২ লক্ষ ০০ হাজার ৯০৬ জনের। ৭২টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২৪৪৫৫। এদিন টেস্টিং হয়েছে ৪২২১৬ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৩৫ শতাংশ।

 সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪৩৫৪২। এদিন ৪৫৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩৮২৮৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৭৬ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৪৩১৬। এদিন আক্রান্ত হয়েছেন ১১০ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২০৩ জন বেড়ে হয়েছে ১২৬১০। হুগলিতে ২৭১ জন বেড়ে আক্রান্ত ৮৯২০ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৭৪২৪, পাঁচ হাজারেরও বেশি আক্রান্ত দার্জিলিং, মালদহ ও পশ্চিম মেদিনীপুরে।

নির্বাচন আসলেই সন্ত্রাসের বাতাবরণ তৈরী করে শাসক দল, মানুষ জবাব দেবে- দিলীপ ঘোষ

মমতার সফট টার্গেট জঙ্গলমহল, বিজেপিকে সরিয়ে জঙ্গলমহলে রাজ করতে পরিকল্পনা

English summary
Corona-winners is less than Coronavirus affected after 14 days row on September 7
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X