• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংবাদিক ও চিত্রসাংবাদিকদের করোনার নমুনা পরীক্ষার ব্যবস্থা

  • By Abheek
  • |

কলকাতায় যেসব সাংবাদিক ও চিত্রসাংবাদিক অকুস্থলে (করোনা হাসপাতাল এবং বিভিন্ন সংবেদিনশীল এলাকায়) গিয়ে খবর ও ছবি সংগ্রহ করছেন প্রেস ক্লাব কলকাতা তাদের কোভিড-১৯ সংক্রমনের নমুনা পরীক্ষার ব্যবস্থা করেছে। রাজ্য সরকারের উদ্যোগে কলকাতার স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে প্রতিদিন দুপুর ১২টায় ১৫ জন জনের রক্তের নমুনা সংগ্রহ করা হবে।

 সাংবাদিক ও চিত্রসাংবাদিকদের করোনার নমুনা পরীক্ষার ব্যবস্থা

সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের তাদের নিজ নিজ সংস্থার থেকে স্বাক্ষরিত একটি তালিকা প্রেস ক্লাবে pressclubkolkata@gmail.com এই ইমেইলে পাঠাতে অনুরোধ করা হচ্ছে। তালিকায় সংশ্লিষ্ট ব্যক্তির মোবাইল নম্বর ও ইমেইল দিতে হবে। ফ্রিলান্স সাংবাদিকরা নিজেরাই দরখাস্ত করবেন।

প্রত্যেককে আধার কার্ড নিয়ে যেতে হবে বা নিজের আধার নম্বর উল্লেখ করতে হবে। রিপোর্ট পেতে দু/তিন দিন লাগিবে এবং রা স্বাস্থ্য ভবন মারফত প্রেস ক্লাবে আসবে। যদি সংক্রমণ পাওয়া যায় তাহলে জানিয়ে দেওয়া হবে। প্রতিদিনের জন্য বিভিন্ন সংস্থার ১৫ জনের তালিকা প্রেস ক্লাব থেকে তৈরি করে সকলকে জানিয়ে দেওয়া হবে৷ যাদের নাম প্রেস ক্লাব থেকে ওইদিনের জন্য পাঠানো হবে শুধু তাদেরই রক্ত পরীক্ষার জন্য নেওয়া হবে। এই পরীক্ষার ব্যবস্থা এখন চালু থাকবে। যারা সরাসরি অকুস্থলে যাচ্ছেন, তাদেরই অগ্রাধিকার দেওয়া হবে।

English summary
Corona test will be held for Journalist of Kolkata through Press Club
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X