• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তাহে দুদিন করে করোনা লকডাউন চলছে রাজ্যে, পাহাড় ডাকল টানা সাতদিনের

করোনার সংক্রমণ রুখতে সপ্তাহে দুদিন করে লকডাউন শুরু করেছে রাজ্য। শনিবার লকডাউনের দ্বিতীয় দিনে ভালো সাড়া পাওয়া গিয়েছে দক্ষিণবঙ্গের সঙ্গে উত্তরেও। বুধবার ফের একদফা লকডাউন হবে। তার আগে রবিবার থেকে টানা সাতদিন পাহাড়ে লকডাউনের সিদ্ধান্ত নিল প্রশাসন। শনিবার জেলাশাসক সাতদিন লকডাউন ঘোষণা করেন।

সপ্তাহে দুদিন করোনা লকডাউন চলছে রাজ্যে, পাহাড় টানা ৭ দিন

রবিবার থেকেই এই লকডাউন শুরু হচ্ছে। দার্জিলিং জেলার দার্জিলিং, মিরিক, কার্শিয়াং পুরসভা এলাকায় লকডাউন চলবে। সম্প্রতি এই জেলায় করোনা সংক্রমণ বেড়ে চলায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই রাজ্ এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১৬৮২। এদিন ৬১ জন আক্রান্ত হয়েছে এই রাজ্যে।

রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী মোট আক্রান্ত ১৬৮২ জনের মধ্যে সক্রিয় করোনা আক্রান্ত ৫৪৪ জন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৫ জনের। ১১২৩ জন সুস্থ হয়ে গিয়েছেন। এদিন ছাড়া পেয়েছেন ৪৫ জন। যেহেতু প্রতিদিনই নিয়ম করে বাড়ছে সংক্রমণ জেলা প্রশাসন লকডাউনের সিদ্ধান্ত নিল।

জিটিএ ও জেলাশাসকের তরফে এই সিদ্ধান্ত জানানো হয়েছে। শনিবার শিলিগুড়ি পুরসভায় করোনা সংক্রান্ত একটি জরুরি বৈঠকে এসে এই লকডাউনের কথা ঘোষণা করেন দার্জিলিংয়ের জেলাশাসক এস পুন্নমবলম। ফলে তিন পুর এলাকায় সমস্ত বাজারহাট, অফিস বন্ধ থাকবে। চালু থাকবে শুধুমাত্র জরুরি পরিষেবা।

English summary
Corona lockdown is imposed during seven days for Darjeeling. State observed two days lockdown within seven days in running week.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X