• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার সংক্রমণ সাড়ে চার লাখ ছুঁই ছুঁই, গ্রাফ ঊর্ধ্বমুখী! কমল করোনাজয়ীর সংখ্যা

বাংলায় করোনার দৈনিক সংক্রমণ ফের অনেকটাই বেড়েছে। আবার কমেছে সুস্থতার সংখ্যা। তবে এখন আক্রান্তের তুলনায় বেশি করোনাজয়ী। বাংলায় করোনা সুস্থতার হার বেড়ে ৯২.৫০ শতাংশ পেরিয়ে গিয়েছে। দৈনিক সংক্রমণ ফের বেড়েছে অনেকটাই। শুক্রবারের পরিসংখ্যানে করোনার গ্রাফ পৌঁছে গেল প্রায় চারে চার লাখে।

20-11-2020- কোভিড ১৯ আপডেট - রাজ্যের করোনা গ্রাফ উদ্বেগজনক
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৬২৬ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৪৫ হাজার ৫০৫ জন। এদিন ৩৬২৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৪৯ হাজার ১৩১ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৯২৩। এদিন মৃত্যু হয়েছে ৫০ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪ লক্ষ ৪৯ হাজার ১৩১ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৫৯৯ জন। এদিন ২৭৪ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৩৬২৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৮৫০ জন। মোট করোনা মুক্ত হলেন ৪ লক্ষ ১৫ হাজার ৬০৯ জন। সুস্থতার রেট হয়েছে ৯২.৫৪ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫৪ লক্ষ ৩৪ হাজার ১০৩ জনের। ৯৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৬০৩৭৯। এদিন টেস্টিং হয়েছে ৪৪১৫৯ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৯৮১৪০। এদিন ৮৮০ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৯২৬০৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭৭৪ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। হাওড়াকে টপকে দক্ষিণ ২৪ পরগনা এখন তিন নম্বরে। দক্ষিণ ২৪ পরগনায় ৩০৩ জন বেড়ে হয়েছে ২৯৫১৬। হাওড়ায় আক্রান্ত ২৯৪৩২। এদিন আক্রান্ত হয়েছেন ২২৬ জন। হুগলিতে ১৭৮ জন বেড়ে আক্রান্ত ২২৮৮৬ জন।

ফের মধুর হওয়ার পথে ভারত-নেপাল সম্পর্ক? ওলি-শ্রিংলা বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে

English summary
Corona infection is spread almost 4.50 lacs in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X