• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণ ফের বাড়ছে কলকাতায়, উত্তর ২৪ পরগনায় উদ্বেগ মৃতের সংখ্যায়

করোনার সংক্রমণে উদ্বেগ বাড়াচ্ছে বাংলার দুই জেলা কলকাতা ও উত্তর ২৪ পরগনা। দুই জেলায় এদিন করোনা সংক্রমিত প্রায় ৭০০। তার সঙ্গে উত্তর ২৪ পরগনায় উদ্বেগ বাড়াচ্ছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় শুধু উত্তর ২ পরগনা জেলাতেই মৃত্যু হয়েছে ১৯ জনের। তবে দৈনিক সংক্রমণে সবার উপরে কলকাতা।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩১৯০। উত্তর ২৪ পরগনায় ৬৮৫ জন করোনা আক্রান্ত হয়েছেন একদিনে। কলকাতায় করোনা সংক্রমিত এদিন সবথেকে বেশি ৬৯২। এদিন উত্তর ২৪ পরগনা ও কলকাতায় করোনা সক্রিয়ের সংখ্যা ফের পাঁচ হাজারের দিকে এগোচ্ছে। উদ্বেগ বাড়িয়ে করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ১৬৩৯ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১০৫০।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

মঙ্গলবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৫৩১৪৮। এদিন ৬৯২ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬৩৯ জনের। এদিন মৃত্যু হয়েছে ৬ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৪৬৬৮৯ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৪৮২০ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৫১৬ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৪৮১৮৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৮৫ জন। মৃত্যু হয়েছে মোট ১০৫০ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৯ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৪২৪৩১ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৪৭০২ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৪৪৪ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ১৭৩৯১। এদিন আক্রান্ত হয়েছেন ১৯৫ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৫২৯ জন। এদিন মৃত্যু হয়েছে ৪ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২৫৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১৬২৫১। হুগলিতে ১৭৮ জন বেড়ে আক্রান্ত ১২০৭৫ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৪৩২৭, কোচবিহারে ৫৩২৭, দার্জিলিংয়ে ৭৪৭৪, কালিম্পংয়ে ৮৭৬, জলপাইগুড়ি ৫৭১৬, উত্তর দিনাজপুর ৩৩৬৯, দক্ষিণ দিনাজপুর ৫১১৭, মালদহ ৬৪৯১, মুর্শিদাবাদ ৫৪৮৮, নদিয়া ৬৭২৯, বীরভূম ৩৫৩৯, পুরুলিয়া ৩১৪৫, বাঁকুড়া ৫১০৫, ঝাড়গ্রাম ৬৭২, পশ্চিম মেদিনীপুর ৯১৩২, পূর্ব মেদিনীপুর ১০০৯৫, পূর্ব বর্ধমান ৪৬৪৭, পশ্চিম বর্ধমান ৬৬৯৬ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

কলকাতা : বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে আবারও রাজভবন- নবান্ন সংঘাত চরমে, টুইট রাজ্যপালের

করোনায় বাংলায় উদ্বেগ বাড়াচ্ছে দুই জেলা, মোট সংক্রমণ আড়াই লাখের পথে

English summary
Corona infection increased again almost 700 in Kolkata and North 24 pargana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X