• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার টেস্টিং বাড়তেই সংক্রমণও বাড়ল লাফিয়ে, করোনাজয়ী চার লক্ষ পার

বাংলায় করোনা সুস্থতার হার বেড়ে ৯২ শতাংশ পেরিয়ে গিয়েছে। তবে গতদিনের তুলনায় দৈনিক সংক্রমণ ফের একলাফে বেড়েছে অনেকটাই। টেস্টিং বাড়াতেই সংক্রমণ ফের বেড়ে গেল। মঙ্গলবার দৈনিক সংক্রমণ ফের তিন হাজারের গণ্ডি ছাড়িয়ে পৌঁছে গেল ৩৬০০-র উপরে। তবে স্বস্তির খবর, এদিন করোনাজয়ীর সংখ্যা ছাড়িয়ে গেল চার লক্ষ।

করোনার টেস্টিং বাড়তেই সংক্রমণও বাড়ল লাফিয়ে

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৬৫৪ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৩৪ হাজার ৫৬৩ জন। এদিন ৩৬৫৪ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৩৮ হাজার ২১৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৭৬৬। এদিন মৃত্যু হয়েছে ৫২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪ লক্ষ ৩৮ হাজার ২১৭ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৭ হাজার ১১১ জন। এদিন ৭৮৬ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩৬৫৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৪৩৮৮ জন। মোট করোনা মুক্ত হলেন ৪ লক্ষ ০৩ হাজার ৩৪০ জন। সুস্থতার রেট হয়েছে ৯২.০৪ শতাংশ।

Positive Story : রাজ্যে ফের কমল দৈনিক করোনা সংক্রমণ

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫৩ লক্ষ ০১ হাজার ১৬২ জনের। ৯৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৫৮৯০২। এদিন টেস্টিং হয়েছে ৪৪২৩৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৯৫৫০৪। এদিন ৭৫২ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৯০১৯৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭১০ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২৮৭৬৭। এদিন আক্রান্ত হয়েছেন ১৮৫ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৩২ জন বেড়ে হয়েছে ২৮৭৩৬। হুগলিতে ২১৮ জন বেড়ে আক্রান্ত ২২১৭২ জন।

English summary
Corona active case is decreased below 30 thousands in West Bengal. Corona discharge rate increased over 92 percent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X