• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের কোপ রাজ্য বিধানসভাতেও, বুধবার থেকে মুলতুবি অধিবেশন

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় সময়ের আগেই মুলতুবি ঘোষণা বিধানসভা অধিবেশন। বুধবার থেকে বন্ধ হয়ে যাচ্ছে বিধানসভা। এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার বিধানসভায় পরিষদীয় মন্ত্রী সব রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। সেখানেই জানানো হয় বুধবার থেকে অনির্দিষ্ট কালের জন্য মুলতুবি করে দেওয়া হবে বিধানসভা অধিবেশন।

বিধানসভা বন্ধ

বিধানসভা বন্ধ

বিধানসবা অধিবেশনেও করোনা ভাইরাসের কোপ। বুধবার থেকে মুলতুবি হয়ে যাচ্ছে বিধানসভা অধিবেশন। এই দুদিনের মধ্যে সব জরুরি কাজ মিটিয়ে ফেলার কথা বলেছেন পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার সব রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করে একথা জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। আগেই বিধানসভা অধিবেশন বন্ধ করার ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছিলেন বিধানসভায় ভিড় বেশি হয়। সেকারণে সেটা বন্ধ করাই ভাল।

ছুটি ঘোষণা রাজ্যে

ছুটি ঘোষণা রাজ্যে

ইতিমধ্যেই শনিবার রাজ্য সরকারের পক্ষ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব স্কুল কলেজ ছুটি ঘোষণা করা হয়েছে। বিশ্বভারতী, খড়গপুর আইআইও ৩১ মার্চ পর্যন্ত পঠন পাঠন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। হোস্টেলও খালি করার নির্দেশ দেওয়া হয়েছে। কলেজের পরীক্ষাও স্থগিত রাখা হয়েছে। তবে উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলছে।

পিছোচ্ছে পুরভোট

পিছোচ্ছে পুরভোট

এদিকে করোনা ভাইরাসে কারণে রাজ্যের পুরভোটও প্রায় ১৫ দিন পিছিয়ে দেওয়া হচ্ছে বলে সূত্রের খবর। পুরভোট পিছনোর জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। অন্যান্য রাজনৈতিক দলও তাতে একমত হয়েছে বলে সূত্রের খবর।

English summary
Corona effect in state assembly session, suspend from wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X