• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় শুধু উত্তর ২৪ পরগনায় প্রাণ গেল হাজার জনের, উদ্বেগ বাড়িয়েই চলেছে পরিসংখ্যান

করোনার সংক্রমণে কলকাতায় মৃত্যু ছাড়িয়েছে ১৬০০। তার সঙ্গে তাল মিলিয়ে প্রতিবেশী জেলা উত্তর ২৪ পরগনায় ১০০০ জনের মৃত্যু হল মঙ্গলবার পর্যন্ত। এদিন দৈনিক সংক্রমণে সবার উপরে কলকাতা। কিন্তু দৈনিক মৃত্যু সর্বাধিক উত্তর ২৪ পরগনায়। দুই জেলারই দৈনিক সংক্রমণ এদিন পাঁচশোরও বেশি। সক্রিয় করোনা রোগীর সংখ্যায় আবার টেক্কা কলকাতার।

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩১৮২। উত্তর ২৪ পরগনায় ৫২৭ জন করোনা আক্রান্ত হয়েছেন একদিনে। কলকাতায় করোনা সংক্রমিত এদিন ৫৩৪। এদিন উত্তর ২৪ পরগনা ও কলকাতায় করোনা সক্রিয়ের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজারের উপরে। উদ্বেগ বাড়িয়ে করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ১৬০০ জন। আর উত্তর ২৪ পরগনাও মৃতের সংখ্যায় হাজার ছুঁয়ে ফেলেছে।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

মঙ্গলবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৫১১৮৯। এদিন ৫৩৪ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬০৭ জনের। এদিন মৃত্যু হয়েছে ৭ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৪৫২৬২ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৪৩২০ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৩৪৯ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৪৬২৩৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫২৭ জন। মৃত্যু হয়েছে মোট ১০০০ জনের। এদিন মৃত্যু হয়েছে ১২ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৪০৯৫১ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৪২৮৩ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৫১৫ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ১৬৮৩১। এদিন আক্রান্ত হয়েছেন ১৭৩ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৫০৯ জন। এদিন মৃত্যু হয়েছে ৫ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২১৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১৫৫৭৪। হুগলিতে ১৯৬ জন বেড়ে আক্রান্ত ১১৫৬৯ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৪০৯৮, কোচবিহারে ৫০৭০, দার্জিলিংয়ে ৭২২১, কালিম্পংয়ে ৮২৩, জলপাইগুড়ি ৫৫০১, উত্তর দিনাজপুর ৩২১৩, দক্ষিণ দিনাজপুর ৪৯৪৪, মালদহ ৬৩৩১, মুর্শিদাবাদ ৫২২৪, নদিয়া ৬৪১৯, বীরভূম ৩৩৪৩, পুরুলিয়া ২৯৩৩, বাঁকুড়া ৪৮৬৭, ঝাড়গ্রাম ৫৮৯, পশ্চিম মেদিনীপুর ৮৮০৩, পূর্ব মেদিনীপুর ৯৮০১, পূর্ব বর্ধমান ৪৪৪১, পশ্চিম বর্ধমান ৬৪০০ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

English summary
Corona death reaches to one thousand in North 24 pargana on September 22. Coronavirus infection statistics of all districts of West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X