• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় দৈনিক আক্রান্ত ফের ঊর্ধ্বমুখী, বহু রাজ্যে সংক্রমণ ফের উদ্বেগ বাড়াচ্ছে

দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা এক ধাক্কায় ৩০ হাজারের নিচে নেমে গিয়েছিল। বিগত সপ্তাহভর সেই সংখ্যা ফের ৪৫ হাজারের আশেপাশে ঘোরাফেরা করছে। বেশ কয়েকটি রাজ্যে নতুন করে করোনা সংক্রমণ বাড়ছে। করোনা সংক্রমণ বৃদ্ধি নিয়ে ফের উদ্বেগ বাড়ছে দিল্লি, গুজরাট ও রাজস্থানে। বাংলায় দীর্ঘদিন ধরেই একই ধারা বজায় আছে করোনা সংক্রমণে।

করোনায় দৈনিক আক্রান্ত ঊর্ধ্বমুখী, বহু রাজ্যে সংক্রমণ বাড়ছে

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৪৫ হাজার ২০৯ জন করোনা আক্রান্ত হয়েছে। যা আগের দিনের থেকে সামান্য কম। দেশ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে মোট ৯০ লক্ষ ৯৫ হাজার ৮০৭ জন। গত ২৪ ঘণ্টায় মৃত ৫০১। দেশে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৩৩ হাজার ২২৭ জন। গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৪৯৩ জন। নতুন দৈনিক আক্রান্ত ও করোনাজয়ীর সংখ্যার মধ্যে ব্যবধান প্রায় দেড় হাজার।

২২-১১-২০২০- কোভিড ১৯ আপডেট - করোনা চিত্র ক্রমশই উদ্বেগ বাড়াচ্ছে

এই মুহূর্তে দেশে মোট করোনাজয়ীর সংখ্যা ৮৫ লক্ষ ২১ হাজার ৬১৭ জন। ফলে সক্রিয়ের সংখ্যা কমে দাঁড়িয়েছে ৪ লক্ষ ৩০ হাজার ৯৬২ জন। করোনা আক্রান্তের নিরিখে মহারাষ্ট্র সমস্ত রাজ্যের থেকে অগ্রগণ্য। পশ্চিমবঙ্গ রয়েছে অষ্টমস্থানে। সম্প্রতি দিল্লি ও কেরালার সংক্রমণ উদ্বেগজনকহারে বাড়ছে। করোনা সংক্রমণ বাড়ছে রাজস্থান ও গুজরাটে। গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা করা হয়েছে প্রায় ১০ লক্ষ ৭৫ হাজার।

English summary
Corona daily outbreak is increased in India and the anxiety again spread various states.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X