• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে উদ্বেগ বাড়িয়ে করোনা সংক্রমণ পৌঁছল ৮০ লক্ষে! তবে কমছে সক্রিয়ের সংখ্যা

ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৮০ লক্ষের গণ্ডি ছুঁয়ে ফেলল। বুধবার দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা একটু বেড়েছে গতদিনের তুলনায়। দেশে করোনায় মৃতের সংখ্যাও উদ্বেব বাড়িয়ে ছাড়িয়ে গিয়েছে ১ লক্ষ ২০ হাজারের গণ্ডি। তবে স্বস্তি এটুকুই যে, করোনায় সুস্থতার হার ৯০ শতাংশের বেশি। এবং দৈনিক সুস্থতাও বাড়ছে।

দেশে উদ্বেগ বাড়িয়ে করোনা সংক্রমণ পৌঁছল ৮০ লক্ষে!

এদিন আক্রান্তের সংখ্যা একটু বেড়ে হয়েছে ৪৩,৮৯৩। ফলে মোট করোনা আক্রান্ত বেড়ে হয়েছে ৭৯ হাজার ৯০ লক্ষ ৩২২ জন। করোনা একদিনে কেড়েছে ৫০৮ জনের প্রাণ। মোট মৃতের সংখ্যা ১,২০,০১০ জন। সর্বমোট সক্রিয় কেস গত ২৪ ঘন্টায় ১৫,০৫৪ হ্রাস পেয়ে ৬,১০,৮০৩ জন হয়েছে। আর সর্বমোট নিরাময়ের সংখ্যা গত ২৪ ঘন্টায় ৫৮,৪৩৯ বেড়ে হয়েছে ৭২,৫৯,৫০৯টি।

দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা কমতে কমতে ৬ লক্ষের কাছে এসে পৌঁছেছে। এটাই যা অনেক উদ্বেগের মধ্যে একটু স্বস্তির খবর। এদিন সুস্থ হয়েছেন প্রায় ৫৮ হাজার মানুষ। তবে এদিন আক্রান্তের সংখ্যা বেড়েছে প্রায় সাত হাজার। মঙ্গলবার দৈনিক করোনা সংক্রমণ ছিল ৩৬ হাজার। এদিন তা বেড়ে হয়েছে ৪৩ হাজার।

দৈনিক সংক্রমণে এদিন ফের সবার উপরে কেরালা। কেরালায় সংক্রমিত হয়েছেন ৫৪৫৭ জন। তারপর রয়েছে মহারাষ্ট্র ৫৩৬৩ জন, এরপর পর্যায়ক্রমে দিল্লি ৪৮৬৩, পশ্চিমবঙ্গ ৩৯৫৭, কর্ণাটক ৩৬৯১, অন্ধ্রপ্রদেশ ২৯০১জন। মোট সংক্রমণে এখনও সবারর শীর্ষে মহারাষ্ট্র ১৬ লক্ষ ৫৪ হাজার ০২৮ জন। তারপর রয়েছে অন্ধ্রপ্রদেশ ৮ লক্ষ ১১ হাজার ৮২৫।

কলকাতাঃ পটাশপুরের বিজেপি কর্মীর দেহ ১৫ দিন ধরে মর্গে থাকায়, দেহ ফেরতের দাবিতে বিজেপির প্রতিবাদ

English summary
Corona affected are increased almost 80 lacs in India with daily infection of 43 thousands.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X