• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় সুস্থতার হার বেড়ে প্রায় ৯২ শতাংশ! সক্রিয়ের হার কমল রেকর্ড সংখ্যক

বাংলায় করোনা সুস্থতার হার বেড়ে প্রায় ৯২ শতাংশ হয়ে গিয়েছে। দৈনিক সংক্রমণও কমেছে এক লাফে অনেকটাই। আর পাল্লা দিয়ে করোনাজয়ীর সংখ্যা বেড়ে চলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যাও নেমে গিয়েছে ২৮ হাজারের নিচে। সোমবার স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়েছে, সুস্থতার সংখ্যা প্রায় ৪৪০০-র কাছে।

Positive Story : গত ২৪ ঘণ্টায় অনেকটা নিম্নমুখী বাংলার কোভিড গ্রাফ
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩০১২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৩১ হাজার ৫৫১ জন। এদিন ৩০১২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৩৪ হাজার ৫৬৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৭১৪। এদিন মৃত্যু হয়েছে ৫৩ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪ লক্ষ ৩৪ হাজার ৫৬৩ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৭ হাজার ৮৯৭ জন। এদিন ১৪১৭ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩০১২ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৪৩৭৬ জন। মোট করোনা মুক্ত হলেন ৩ লক্ষ ৯৮ হাজার ৯৫২ জন। সুস্থতার রেট হয়েছে ৯১.৮১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫২ লক্ষ ৫৬ হাজার ৯২৪ জনের। ৯৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৫৮৪১০। এদিন টেস্টিং হয়েছে ৪৮১২৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৯৪৭৫২। এদিন ৭২৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৮৯৪৮৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৭১৮ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ২৮৫৮২। এদিন আক্রান্ত হয়েছেন ১১৯ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৮৫ জন বেড়ে হয়েছে ২৮৫০৪। হুগলিতে ১৯০ জন বেড়ে আক্রান্ত ২১৯৫৪ জন।

দিল্লি বসে বাংলায় ভাইফোঁটা পেলেন মোদী-শাহরা

English summary
Corona active case is decreased below 30 thousands within two days in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X