• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোচবিহারে তৃণমূল বিধায়কের গাড়িতে হামলা, আক্রান্ত বিধায়ক সহ তিন

  • |

কোচবিহারের বইমেলার একটি অনুষ্ঠান শেষে ফেরার সময় তৃণমূল কংগ্রেসের বিধায়ক জগদীশচন্দ্র বসুর গাড়ির উপর হামলা চালাল দুষ্কৃতীরা। দিনহাটা ১ নং ব্লকের গোসানিমারি সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা গাড়ির উপর হামলা চালায় বলে অভিযোগ।

কোচবিহারে তৃণমূল বিধায়কের গাড়িতে হামলা, আক্রান্ত বিধায়ক সহ তিন

বিজেপি পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা কর্মী-সমর্থকরা লাঠি দিয়ে তাড়া করে তৃণমূল বিধায়কের গাড়ি ভাঙচুর করে এবং তাঁকে প্রাণে মারার চেষ্টা করে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় বিধায়ক ও তার দেহরক্ষী এবং গাড়ির চালককে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বিধায়কের তিনটি আঙ্গুল ভেঙে গিয়েছে। ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। কোচবিহারের পুলিশ সুপার ওই দিন গভীর রাতে বিধায়ককে দেখতে যান।

প্রসঙ্গত উল্লেখ্য গতকাল সিএএ এর সমর্থনে বিজেপির একটি মিছিল কোচবিহার শহর প্রদক্ষিণ করে যেখানে কেন্দ্রীয় নেতৃত্বরা উপস্থিত ছিলেন। অপরদিকে বইমেলা উপলক্ষে জেলা প্রশাসনের তরফে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। এদিন সকাল থেকেই স্বাভাবিক কারণে রাজনৈতিক পারদ চলতে থাকে। গভীর রাতে এই ঘটনার ফলে সিতাই এবং গোসানিমারি এলাকায় উত্তেজনা তৈরি হয়। গভীর রাতে সিতাই হাসপাতালে বিধায়ককে দেখতে যান তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি পার্থপ্রতিম রায় , দিনহাটা ১ নং ব্লকের আহ্বায়ক নূর আলম হোসেন সহ অন্যান্যরা। এই ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

English summary
Coochbihar TMC MLA attacked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X