• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিছু সুবিধাবাদীর গান্ধীর হত্যাকারীর দলে যোগদান! কাঁথিতে দাঁড়িয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা সৌগতের

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর কাঁথিতে প্রথমবার তৃণমূলের সভা। সেই সভা থেকেই নাম না করে শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) আক্রমণ করলেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় (sougata roy)। তিনি বলেছেন কিছু সুবিধাবাদী গান্ধী হত্যাকালীর দলে যোগদান করেছেন। একইসঙ্গে তিনি এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার আহ্বান জানিয়েছেন।

পূর্ব মেদিনীপুরঃ শুভেন্দু এমন কিছু পালোয়ান নয় মন্তব্য সৌগত রায়ের
কাঁথি কোনও পরিবারের জমিদারি নয়

কাঁথি কোনও পরিবারের জমিদারি নয়

এদিন কাঁথিতে তৃণমূলের যে মিছিল হয়েছে, তা দেখে খুশি তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেছেন, কাঁথিতে এযাবৎকালের সব থেকে বেশি মানুষের সমাগম হয়েছে এই পদযাত্রায়। তিনি বলেন, সমুদ্র থেকে এক ঘটি জল নিলে যেমন কিছু হয় না, ঠিক তেমনই কেউ বেরিয়ে গেলেও তৃণমূলের কোনও ক্ষতি হবে না। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও বিকল্প নেই।

মমতার নেতৃত্বেই নন্দীগ্রামের আন্দোলন

মমতার নেতৃত্বেই নন্দীগ্রামের আন্দোলন

এদিন সৌগত রায় মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বাবের জন্য মুখ্যমন্ত্রী করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, নন্দীগ্রাম আন্দোলনের নেতৃত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই আন্দোলনের নেতৃত্ব না দিলে এখান থেকে সিপিএম এবং লক্ষ্মণ শেঠকে সরানো যেত না বলেও মন্তব্য করেছেন। এদিনের সভা থেকে পূর্ব মেদিনীপুরে অধিকারীর পরিবারের বিরুদ্ধ বলে পরিচিত অখিল গিরির কাজের খুব প্রশংসা করেন।

নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ

নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ

এদিনের সভায় নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন সৌগত রায়। তিনি বলেন, কিছু সুবিধাবাদী গান্ধী হত্যাকারীদের দলে যোগদান করেছেন। যাঁরা স্বাধীনতা সংগ্রামী সতীশ সামন্তদের নাম করে গান্ধী হত্যাকারীদের দলে যোগদান করেন, মেদিনীপুরের মাটিতে তাঁদের কোনও জায়গায় নেই বলেও মন্তব্য করেছেন সৌগত রায়।

কৃষক আন্দোলন নিয়ে মোদী সরকারকে আক্রমণ

কৃষক আন্দোলন নিয়ে মোদী সরকারকে আক্রমণ

সৌগত রায় এদিন নতুন কৃষি আইন নিয়ে মোদী সরকারকে আক্রমণ করেন। তিনি বলেন, কৃষি ক্ষেত্রে আদানী, আম্বানীদের আসার সুযোগ করে দিচ্ছেন। একইসঙ্গে তিনি বলেন, পঞ্জাব- দিল্লি সীমান্তে কৃষকদের আন্দোলনে সমর্থন জানাচ্ছে তৃণমূল কংগ্রেস। তিনি স্মরণ করিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই ফোনে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, কৃষকদের আন্দোলনকে তৃণমূল সমর্থন জানাচ্ছে, স্যালুট জানাচ্ছে।

করোনা বেড়ে যাওয়ায় দায়ী মোদী সরকার

করোনা বেড়ে যাওয়ায় দায়ী মোদী সরকার

সৌগত রায় এদিন দেশে বর্তমান করোনা পরিস্থিতির জন্য মোদী সরকারকে দায়ী করেন। তিনি বলেন, সঠিক সময়ে ব্যবস্থা নিলে বর্তমান পরিস্থিতি তৈরি হত না। এককোটি মানুষ আক্রান্ত হতেন না। তিনি বলেন, দেশ এখন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। প্রায় ৪ কোটি মানুষ বেকার হয়ে পড়েছেন। এই পরিস্থিতে দেশের প্রধানমন্ত্রী বলতে পারছেন না টিকা কবে আসছে। তিনি বলেন ধিক্কার জানাই এই সরকারকে। এই সরকার, রাষ্ট্রায়ত্ত শিল্পকে বেঁচে দেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন। দেশে নোটবন্দি এবং জিএসটিরও কড়া সমালোচনা করেন তিনি।

করোনা পরিস্থিতিতে পিছলো রাজ্যের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা! নতুন সূচি জানিয়েছেন শিক্ষামন্ত্রী

English summary
Contai is not a family estate, Sougata Roy says from Contai meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X