• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'লুটেরাদের নেত্রী দিদিমনি, বোতল থেকে দুর্নীতির ভুত বেরিয়ে পড়েছে', কাটমানি নিয়ে অধীরের নিশানায় মমতা

কাটমানি মমতার দলের সংস্কৃতি। লুটেরাদের নেত্রী মমতা। আবারও ত্রাণ দুর্নীতি নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণের সুর চড়ালেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন, রাজ্যে ত্রাণ নিয়ে যে দুর্নীতি চলছে সেটা আগে থেকেই জানেন মুখ্যমন্ত্রী । দলনেত্রীর সায় আছে বলেই পঞ্চায়েত প্রধান থেকে নেতা সকলেই দুর্নীতি চালিয়ে যাচ্ছেন। এমনই অভিযোগ করেছেন অধীর চৌধুরী।

ত্রাণ নিয়ে দুর্নীিত

ত্রাণ নিয়ে দুর্নীিত

আম্ফান ত্রাণ নিয়ে জেলায় জেলায় দুর্নীতি চলছে। একাধিক জায়গায় ত্রাণ নিয়ে চলছে দুর্নীতি। শাসক দলের ঘনিষ্ঠদের ত্রাণের টাকা ভরে ভরে দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এই নিয়ে পঞ্চায়েত থেকে বিডিও-র দফতরে দফায় দফায় বিক্ষোভ চলছে। গ্রামবাসীরা প্রকাশ্যে ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ করছেন পঞ্চায়েক এবং শাসকদের নেতাদের বিরুদ্ধে।

অধীরের আক্রমণ

অধীরের আক্রমণ

লুটেরাদের নেত্রী মমতা। দলনেত্রীর সম্মতিতেই চলছে ত্রাণ নিয়ে দুর্নীতি। এমনই অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন রাজ্যের শাসক দলের সংস্কৃতি হল কাটমানি নেওয়া। মুখ্যমন্ত্রী জানেন বলেই শাসক দলের নেতা-মন্ত্রীরা কাটমানি নিচ্ছেন। দিদির আমলে পঞ্চায়েত প্রধানরা মনে করেন ভগবানের পরেই রয়েছেন তাঁরা। তাই অবাধে চলছে লুঠ। তীব্র আক্রমণে মমতাকে বিঁধেছেন অধীর চৌধুরী।

রেশন বণ্টনে দুর্নীতি

রেশন বণ্টনে দুর্নীতি

ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগের আগে থেকেই প্রকাশ্যে আসছিল। করোনা লকডাউন শুরু হওয়ার পর থেকেই ফ্রি রেশন নিেয় জেলায় জেলায় দুর্নীতির অভিযোগ ওঠে। মুখ্যমন্ত্রী নিজেও এই নিয়ে পদক্ষেপ করেছিলেন। সরিয়ে দিয়েছিলেন খাদ্য সচিবদের। রেশন ডিলারদের যথাযত রেশন দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

ক্ষুব্ধ রাজ্যপালও

ক্ষুব্ধ রাজ্যপালও

রেশন দুর্নীতি নিয়ে রাজ্যপালও রাজ্য সরকারকে আক্রমণ করেছিলেন। এমনকী ত্রাণ বণ্টন নিয়েও রাজ্যপাল আক্রমণ শানিয়েছিলেন মমতার সরকারের বিরুদ্ধে। সম্প্রতি কেন্দ্র যে নভেম্বর পর্যন্ত ফ্রি রেশন দেওয়ার কথা ঘোষণা করেেছ তা নিয়েও রাজ্য সরকার দুর্নীতি না করার অনুরোধ জানিয়েছেন রাজ্যপাল।

রেলে বেসরকারীকরণ নিয়ে সরব মহম্মদ সেলিম

স্টার্লিং বায়োটেক মামলায় আহমেদ প্যাটেলকে 'হেনস্থার’ অভিযোগে ইডিকে তোপ অধীরের

English summary
Congress MP Adhir Ranjan Chowdhury slams TMC supremo Mamata Banerjee over Cutmoney issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X