• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী ২১ দিন সময় চেয়েছিলেন, মমতা দিয়েছিলেন অভয়, দুজনকেই ব্যর্থ-তকমা অধীরের

মোদী বলেছিলেন, মহাভারতের যুদ্ধে পাণ্ডবদের জয় পেতে সময় লেগেছিল ১৮ দিন। করোনার বিরুদ্ধে যুদ্ধ জিততে আমাকে ২১ দিন সময় দিন। মোদীর এই কথা তুলে ধরে লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী কটাক্ষ করলেন, করোনা মোকাবিলায় আর কত ২১ দিন লাগবে মোদীজির কে জানে, আজ আমরা কোথায় চলেছি!

ভারতবর্ষ আজ আর্থিক দিক থেকে দেউলিয়া

ভারতবর্ষ আজ আর্থিক দিক থেকে দেউলিয়া

অধীর বলেন, ভারতবর্ষ আজ আর্থিক দিক থেকে দেউলিয়া হয়ে গিয়েছে। ছ-মাস অতিক্রান্ত করোনা সংক্রমণ ঠেকাতে পারেনি সরকার। দৈনিক কোভিড সংক্রমণে আমরা এখন বিশ্বের এক নম্বরে। প্রতিদিনই কোভিড মৃত্যুতেও আমরা সবার উপরে। দেশে করোনা থামার কোনও লক্ষণ নেই।

একহাত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও

একহাত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও

শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই নিশানা করেননি অধীর চৌধুরী, তিনি একহাত নিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। অধীর বলেন, করোনা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের অবস্থাও ভালো নয়। করোনা সংক্রমণ কমছে না, মৃত্যুও বাড়ছে। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার হাল হকিকৎ খুবই খারাপ। মানুষ হাসপাতালে গিয়ে চিকিৎসা পাচ্ছে না।

 মদের দোকানের মালিককে টার্গেট!

মদের দোকানের মালিককে টার্গেট!

অধীর বলেন, রাজ্য সরকার বলছে টাকা নেই। এখন টাকা আয় করতে গেলে একটাই রাস্তা খোলা। মদ বিক্রি করে টাকা রোজগারের অনুমতি দেওয়া হচ্ছে। প্রত্যেকটি মদের দোকানের মালিককে টার্গেট দেওয়া হয়েছে- কত টাকার মদ বিক্রি করতে হবে। এক সময় সিগারেট খাওয়ার কথা বলেছিলেন, এখন বলছেন মদ খাওয়ার কথা।

শুধু জুয়া খেলো আর যত পারো মদ খাও

শুধু জুয়া খেলো আর যত পারো মদ খাও

অধীর বলেন, আম্ফানের পর টাকা নেই, মানুষে্র হাতে কাজ নেই। মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের অবদান শুধু জুয়া খেলো আর যত পারো মদ খাও। আর সারাদিন পর মমতা বন্দ্যোপাধ্যায়ের নামনে জয়ধ্বনি দাও। করোনা সংক্রমণ রুখতে ব্যর্থ, রাজ্য ও দেশটাকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে দুই সরকার!

টাকা নিয়ে বিশ্বভারতীতে ব্যবসায়ীদের ঢোকাচ্ছে তৃণমূল : দিলীপ ঘোষ

উপনির্বাচনে ১০০ শতাংশ সাফল্য চাইছে তৃণমূল, একুশের আগে পাখির চোখ ফালাকাটা

English summary
Congress MP Adhir Chowdhury criticizes Narendra Modi and Mamata Banerjee in corona situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X