• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রাণের প্যাকেটে দলীয় সিম্বল বা প্রদেশ কংগ্রেস সভাপতির ছবি না রাখার নির্দেশ সোমেনের

  • By অভীক
  • |

করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন চলছে। এই লকডাউন এর ফলে কর্মহীন হয়ে পড়েছেন লক্ষ লক্ষ মানুষ। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গেও। শুরু হয়েছে ঘরে ঘরে খাদ্য সংকট। দুঃস্থ দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন রাজনৈতিক দল কিংবা বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেওয়া শুরু হয়েছে। আর এই খাদ্য সামগ্রী বিতরণ নিয়ে অভিযোগ উঠেছে রাজনৈতিক প্রতিযোগিতা। মানুষের বিপদে পাশে দাঁড়াতে গিয়েও রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করছে অনেকেই, এমনও অভিযোগ উঠে এসেছে বিভিন্ন মহল থেকে।

ত্রাণের প্যাকেটে দলীয় সিম্বল বা প্রদেশ কংগ্রেস সভাপতির ছবি না রাখার নির্দেশ সোমেনের

এই রকম রাজনৈতিক প্রতিযোগিতা থেকে দূরে থাকতে চাই প্রদেশ কংগ্রেস। বৃহস্পতিবার এক টুইট বার্তায় সে কথাই স্পষ্ট করে দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওই ট্যুইটে জানিয়েছেন, পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের পক্ষ থেকে সকল কংগ্রেস কর্মীকে অনুরোধ যে, মানুষের দরকারে মানুষের পাশে দাঁড়ান। তাদের প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও অন্যান্য ত্রাণ দিয়ে সাহায্য করুন মানবসেবার মন্ত্র নিয়ে।

ত্রাণের প্যাকেটে দয়া করে দলের সিম্বল বা প্রদেশ সভাপতির ছবি লাগাবেন না। কংগ্রেস ভোটের জন্য সেবা করে না। সেবা কংগ্রেসের ধর্ম।

English summary
Congress leader Somen Mitra speaks on relief distribution. He said there should not be any symbol or leaders picture on relief packet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X