• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহকে রিটার্ন গিফট মমতার, গোলি মারো স্লোগানকারীদের জামাই আদরের অভিযোগ সোমেনের

  • |

কলকাতায় অমিত শাহের সভা নিয়ে কড়া সমালোচনায় প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। এদিন তিনি এক বিবৃতি জারি করে বলেছেন, সারাদিন কলকাতা পুলিশ অমিত শাহের সভা সফল করার জন্য যেভাবে অতিসক্রিয়তা দেখাল, সেটা এককথায় অভূতপূর্ব।

মমতা-বিজেপি সেটিং

মমতা-বিজেপি সেটিং

এদিন সোমেন মিত্র বলেন, মুখ্যমন্ত্রী - অমিত শাহের দিল্লির সেটিং কলকাতা পুলিশের প্রাক্তন বড়কর্তা রাজীব কুমারকে বাঁচিয়েছিল। ভুবনেশ্বরের সেটিং - এর পরে রবিবার দিদি গৃহমন্ত্রীকে রিটার্ন গিফট দিলেন।

পুলিশের জামাই আদর

পুলিশের জামাই আদর

এদিন শহিদ মিনারের সভায় আগত বেশ কয়েকজন বিজেপি সমর্থককে গোলি মারো স্লোগান দিতে দেখা যায়। এপ্রসঙ্গে সোমেন মিত্র বলেন, ধর্মতলা চত্বরে এদিন যাঁরা গোলি মারোর স্লোগান দিল পুলিশ তাঁদের জামাই আদর করে শহিদ মিনারে পৌঁছে দিল।

গদ্দারদের বাঁচাচ্ছে মমতার পুলিশ

গদ্দারদের বাঁচাচ্ছে মমতার পুলিশ

সোমেন মিত্র বলেন, যারা দেশটাকে ভাঙতে চাইছে, যারা পাকিস্তানের সঙ্গে ভারত কে তুলনা করে, তারাই তো গদ্দার। এই গদ্দারকে বাঁচানোর জন্য কংগ্রেস-বাম কর্মীদের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ পেশি ব্যবহার করেছে বলেও অভিযোগ করেছেন তিনি।

তৃণমূলের মাটি আরও শক্ত করতে প্রশান্তের নয়া ক্যাম্পেন, ৭ হাজার গ্রামে পৌছবে তৃণমূল
 গো-ব্যাক স্লোগানকারীদের সেলাম

গো-ব্যাক স্লোগানকারীদের সেলাম

প্রেস বিবৃতিতে সোমেন মিত্র বলেছেন, পুলিশের রক্ত চক্ষু উপেক্ষা করে যাঁরা খুনি অমিত শাহের বিরুদ্ধে গো-ব্যাক স্লোগান দিয়েছেন তাঁদের হাজার সেলাম।

English summary
Congress leader Somen Mitra alleges Mamata Banerjee takes leading role for Amit Shah's meeting successful. He also criticises police for not arresting BJP cadres involving in hate slogans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X