• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে এখনকার ‘ঝাঁসির রানি’ তকমা কংগ্রেস নেতার, ২০২৪-এর আগে বাড়ছে জল্পনা

Google Oneindia Bengali News

বাংলার কুর্সিতে আবারও 'অগ্নিকন্যা' মমতা বন্দ্যোপাধ্যায়। একার হাতে মোদী-বাহিনীকে তিনি রুখে দিয়েছেন। বাংলা তাঁকে চেনে দিদি নামেও। কিন্তু ভোটের আগে কারা যেন বলছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আর দিদি নন। তিনি পিসি হয়ে গিয়েছেন। সেই বিদ্রুপের জবাব জয়লাভের মাধ্যমেই দিয়েছেন তিনি। সেইসঙ্গে তিনি কুড়িয়ে নিয়েছেন ঝাঁসির রানির তকমা।

করোনা রুখতে একগুচ্ছ পদক্ষেপ মুখ্যমন্ত্রীর, কি কি পদক্ষেপ জানুন
‘ঝাঁসির রানি’ তকমা মমতা বন্দ্যোপাধ্যায়কে

‘ঝাঁসির রানি’ তকমা মমতা বন্দ্যোপাধ্যায়কে

মমতা বন্দ্যোপাধ্যায়কে আবার ঝাঁসির রানি তকমা যে সে দেননি। জাতীয় কংগ্রেসের বরিষ্ঠ নেতা তাঁকে ‘ঝাঁসির রানি' তকমা দিয়েছেন। তাঁর লড়াই, আত্মবিশ্বাস, মানসিকতা দেখে আপ্লুত দিল্লির অ-বিজেপি নেতারা। কংগ্রেস থেকে শিবসেনা, এনসিপি থেকে আপ, সপা থেকে পিপিপি- সবাই এক বাক্যে মমতার জয়ধ্বনি দিচ্ছে।

মমতা হলেন এখনকার ঝাঁসির রানি, আর মোদী?

মমতা হলেন এখনকার ঝাঁসির রানি, আর মোদী?

মমতা বন্দ্যোপাধ্যায়ের দরাজ প্রশংসা করে প্রবীণ কংগ্রেস নেতা কপিল সিব্বল বলেন, ২০১৯-এর নির্বাচনে যখন নরেন্দ্র মোদী জয়ী হয়েছিলেন, তাঁকে অভিনন্দন জানিয়েছিলাম। ২০২১-এ মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের পর তাঁকেও অভিনন্দন জানালাম। মমতা হলেন এখনকার ঝাঁসির রানি। মোদীকে এমন কিছু বলতে পারিনি, কারণ তিনি দৈত্য।

বিজেপি বিরোধী মুখ হয়ে উঠতে পারেন মমতাই

বিজেপি বিরোধী মুখ হয়ে উঠতে পারেন মমতাই

বিজেপিকে পর্যুদস্ত করে হারানোর পর মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় স্তরের অনেক নেতাই। কপিল সিব্বল থেকে অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব থেকে সঞ্জয় রাউত, মেহবুবা মুফতিরা। বাংলায় এই বিপুল জয়ের পর ২০২৪-এ তিনি বিজেপি বিরোধী মুখ হয়ে উঠতে পারেন বলেই মনে করছে, জাতীয় স্তরের নেতাদের উচ্ছ্বসিত প্রশংসার পর।

মমতার শপথের দিনেই হিংসা বন্ধে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি তৃণমূল সাংসদের, এক বিশেষ সম্প্রদায়ের নামে অভিযোগমমতার শপথের দিনেই হিংসা বন্ধে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি তৃণমূল সাংসদের, এক বিশেষ সম্প্রদায়ের নামে অভিযোগ

মোদী-শাহ অপরাজেয় নন, প্রমাণ করে দিয়েছেন মমতা

মোদী-শাহ অপরাজেয় নন, প্রমাণ করে দিয়েছেন মমতা

মমতার জয়ের পর শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় প্রমাণ করে দিয়েছেন, মোদী-শাহ অপরাজেয় নয়। তাঁদেরকে হারানো যেতে পারে। কেজরিওয়াল বলেন, দুর্দান্ত লড়াই। জয়ের জন্য অভিনন্দন মমতাদিকে। রাহুল গান্ধীও লিখেছেন অভিননন্দন মমতাজি। অখিলেশ বলেন, বিজেপির ঘৃণ্য রাজনীতিকে পরাস্ত করছেন মমতাজি। জয়ের শুভেচ্ছায় পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেন, দিদি ও দিদি ডাকের যোগ্য জবাব।

English summary
Congress leader Kapil Sibbal praises Mamata Banerjee as ‘Jhansir Rani’ in Indian politics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X