• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্টার্লিং বায়োটেক মামলায় আহমেদ প্যাটেলকে ‘হেনস্থার’ অভিযোগে ইডিকে তোপ অধীরের

  • |

স্টার্লিং বায়োটেকের ৮ হাজার ১০০ কোটি টাকা দুর্নীতি মামলায় ইতিমধ্যেই একসপ্তাহেরও কম ব্যবধানে কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলকে জিজ্ঞাসাবাদ করল এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। সূত্রের খবর, স্টার্লিং বায়োটেকের কর্ণধার চেতন এবং নীতিন সন্দেশেরার সঙ্গে কংগ্রেস এবং আহমেদ প্যাটেলের যোগাযোগের বিষয়েই এই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এবার এই প্রসঙ্গে ইডি-র বিরুদ্ধে তোপ দাগতে দেখা গেল কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীকে। এদিকে সনিয়া গান্ধীর ডান হাত আহমেদ প্যাটেল শুধু নিজের দলের গুরুত্বপূর্ণ নেতাই নন, গুজরাতে বিজেপির প্রথম প্রতিদ্বন্দ্বীও বটে।

স্টার্লিং বায়োটেক মামলায় আহমেদ প্যাটেলকে ‘হেনস্থার’ অভিযোগে ইডিকে তোপ অধীরের

শনিবারের পর বৃহস্পতিবার সকালে ফের আহমেদ প্যাটেলের দিল্লির বাড়িতে হানা দেন ইডির ৩ সদস্যের দল। অর্থপাচার প্রতিরোধ আইন, ২০০২ (পিএমএলএ) এর আওতায় তাকে আবারও একপ্রস্ত জিজ্ঞাসাবাদ করেন ইডি অফিসাররা। কংগ্রেসের দাবি রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই স্টার্লিং বায়োটেক কেসে আহমেদ প্যাটেলকে জড়াতে চাইছে ইডি। কেন্দ্রের বিজেপি সরকারের মদতেই ইডি এই পদক্ষেপ নিয়েছে বলে মত লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীরেরও।

স্টার্লিং বায়োটেকের প্রবর্তকদের সঙ্গে আইপিএস অফিসার রাকেশ আস্থানার যোগাযোগ রয়েছে বলেও এর আগে অভিযোগ করতে দেখা যায় কংগ্রেসকে। কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগে এদিন অধীর বাবু বলেন, “ ঘুষের টাকা নেওয়ার ক্ষেত্রে এর আগেই নাম জড়িয়েছে মোদীজির সবচেয়ে বিশ্বস্ত রাকেশ আস্তানার। তার ঘুষ নেওয়ার উল্লেখ এর আগে সন্দেশেরার ডায়েরিতেই পাওয়া যায়। আমি এই বিষয়ে নরেন্দ্র মোদীর দৃষ্টি আকর্ষণ করছি। অথচ সন্দেশারা মামলায় তিনদিন ধরে অহেতুক আমহেমদ প্যাটেলকে হেনস্থা করছে ইডি।"

রেলে বেসরকারীকরণ নিয়ে সরব মহম্মদ সেলিম

করোনা আক্রান্তের সংস্পর্শ! মন্ত্রী, সাংসদ-সহ রাজ্যের একদল রাজনীতিক হোম কোয়ারেন্টাইনে

English summary
Congress leader adhir ranjan choudhury blames ED for 'misconduct' with Ahmed Patel in the case of Sterling Biotech
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X