• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘করোনা তথ্য গোপন না করলে বদলি করে দেওয়া হচ্ছে স্বাস্থ্য আধিরকদের’, বিস্ফোরক অধীর

  • |

বামেদের পর এবার করোনা তথ্য গোপনের অভিযোগে স্বাস্থ্যমন্ত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হতে দেখা গেল কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীকে। তার কথায়, বর্তমানে সমস্ত হাসপাতাল ও ডাক্তারকে কোনও ব্যক্তির ডেথ সার্টিফিকেটে কোভিড-১৯ এর ক্ষেত্রে উল্লেখ না করতে বলা হয়েছে।

সাধারণ মানুষের সঙ্গে লুকোচুরি খেলছে সরকার

সাধারণ মানুষের সঙ্গে লুকোচুরি খেলছে সরকার

পাশাপাশি পশ্চিমবঙ্গ সরকার সাধারণ মানুষের সঙ্গে লুকোচুরি খেলে করোনা সম্পর্কিত আসল তথ্য লুকিয়ে যাচ্ছে বলেও এদিন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তীব্র আক্রমণ করতে দেখা যায় তাকে। সরকারের উদ্দেশ্যে তাঁর প্রশ্ন, "গতকাল সরকারের কোরোনায় মৃত্যুর ঘটনা চেপে যাওয়ার সরকারি নোটিস ফাঁস হওয়ার পর আজ সংশ্লিষ্ট স্বাস্থ্য অধিকর্তা কে বদলি করে দেওয়া হল, এটাই কি চলবে বাংলায়?"

তথ্য গোপনের জন্য আসছে লাগাতার চাপ

তথ্য গোপনের জন্য আসছে লাগাতার চাপ

এছাড়াও এদিন ফেসবুকে ভিডিও বার্তায় আরও একাধিক বিস্ফোরক অভিযোগ করতে দেখা যায় তাকে। করোনা সংক্রান্ত তথ্য গোপন করার জন্য সরকারি কর্মীদের লাগাতার চাপ দেওয়া হচ্ছে বলেও ক্ষোভ প্রকাশ করেন তিনি। মুখ্যমন্ত্রীকে লাগাতার আক্রামণ করে এদিন তিনি বলেন, "দিনের আলোয় আর কতদিন এরকম মিথ্যাচার চালিয়ে যাবেন মুখ্যমন্ত্রী?"

প্রতিবাদে সামিল বামেরাও

প্রতিবাদে সামিল বামেরাও

এদিকে করোনা সঙ্কট মোকাবিলায় রাজ্যের বিভিন্ন মন্ত্রী , মুখ্যসচিব এবং স্বরাষ্ট্র সচিবকে নিয়ে ইতিমধ্যেই একটি ক্যাবিনেট কমিটি গঠন করেছেন মমতা বন্দোপাধ্যায়। যার না দিয়েছেন কোভিড ম্যানেজমেন্ট ক্যাবিনেট কমিটি। যদিও এই কমিটির কার্যকারিতা ও স্বচ্ছাতা নিয়েও একাধিক অভিযোগ তুলেছেন বিরোধীরা। এদিনই করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতা নিয়ে ফের সরব বামেরা। রেশন দুর্নীতি, করোনা রোগীদের তথ্য গোপন সহ একাধিক অভিযোগ তুলে এদিন হো চি মিন মূর্তির পাদদেশে প্রতিবাদে সামিল হন বাম নেতৃত্ব।

মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের

তৃণমূলকর্মীদের হাতে স্লিপ, রেশন দুর্নীতির অভিযোগে নয়া স্লোগান তুললেন অধীর চৌধুরী

English summary
‘Health officials are being transferred if they does not withhold information of Corona’, adhir expressed anger
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X