• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের অন্তর্জলী যাত্রা শুরু হয়েছে, লক্ষ্মীকে কংগ্রেসে যোগদানের আহ্বান জানিয়ে আক্রমণ অধীরের

তৃণমূলের অন্তর্জলী যাত্রা শুরু হয়ে গিয়েছে। একের পর এক নেতার দল ছাড়ছেন। লক্ষ্মীরতন শুক্লার মন্ত্রিত্ব সহ একাধিক পদ থেকে ইস্তফার ঘটনায় ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। যাঁরা তৃণমূলে থাকতে পারছেন না তাঁদের জন্য কংগ্রেসের দরজা সব সময় খোলা থাকবে বলে লক্ষ্মীকে বার্তা দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। এর আগেও তৃণমূল ছেড়েছেন যাঁরা তাঁদের কংগ্রেসে যোগদানের আহ্বান জানিয়েছেনিল অধীর চৌধুরী।

মমতাকে আক্রমণ অধীরের

মমতাকে আক্রমণ অধীরের

একের পর এক তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা দল ছাড়ছেন। শুভেন্দুর পর ফের মহাপতন তৃণমূলে দল ছেড়েছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। হাওড়া জেলা সভাপতি পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। তৃণমূলে আর কেউ থাকতে পারছেন না বলেই একের পর এক নেতা তৃণমূল ছাড়ছেন। যাঁরা তৃণমূলে থাকতে পারছেন না তাঁদের কংগ্রেসে যোগদানের আহ্বান জানিয়েছেন তিনি। কংগ্রেসের দরজা সারা দিনরাত খোলা থাকবে বলে জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

তৃণমূলের অন্তর্জলী যাত্রা শুরু হয়েছে

তৃণমূলের অন্তর্জলী যাত্রা শুরু হয়েছে

একের পর এক নেতা মন্ত্রী তৃণমূল কংগ্রেস ছাড়ছেন। তৃণমূলের অন্তর্জলী যাত্রা শুরু হয়েছে বলে কটাক্ষ করেছেন কংগ্রেস নেতা। বালির বাঁধের উপরে দলটা তৈরি হয়েছিল। সেকারণেই এই পরিস্থিতি তৈরি হয়েছে। বালির বাঁধের উপর বেশিদিন কিছু টেকে না। তৃণমূলেরও তাই দশা হয়েছে বলে কটাক্ষ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

শুভেন্দুর পথেই কী লক্ষ্মী

শুভেন্দুর পথেই কী লক্ষ্মী

রাজ্যের ক্রীড়ামন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার পদত্যাগের পর নতুন করে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেই দাবি করতে শুরু করেছেন বিজেপিতে যোগ দিতে চলেছেন লক্ষ্মী। সেকারণেই এই সিদ্ধান্তষ শুভেন্দুর পর তালিকায় লক্ষ্মীরতন শুক্লা, রাজীব বন্দ্যোপাধ্যায় এবং বৈশালী ডালমিয়া রয়েছেন। যাঁরা বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছে। যদিও পদত্যাগপত্রে লক্ষ্মী মন্ত্রিত্ব ছাড়ার কথা কোথাও লেখেননি বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি রাজনীতি থেকে অবসর নিতে চান বলে সব রাজনৈতিক দায়িত্ব থেকে অব্যহতি চেয়েছেন।

বেসুরো বৈশালী

বেসুরো বৈশালী

লক্ষ্মীর পদত্যাগের পর বেসুরো গাইতে শুরু করেছেন বৈশালী ডালমিয়াও। তিনি দাবি করেছেন চাপে পড়েই দায়িত্ব ছাড়তে বাধ্য হয়েছেল লক্ষ্মীরতন শুক্লা। তিনি দাবি করেছেন কোনও দলে উইপোকার দল কুরে কুরে খাচ্ছে। তাদের দল থেকে না তাড়ালে আরও অনেক নেতাই দল ছেড়ে চলে যাবেন। বৈশালীও সেই তালিকায় রয়েছেন কিনা এই নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

Positive Story : দৈনিক আক্রান্তের তুলনায় ১৩ হাজার বেশি হল সুস্থতার সংখ্যা

উইপোকারা কুরে খাচ্ছে দলকে, লক্ষ্মীর ইস্তফার পর বৈশালী মন্তব্যে নতুন রাজনৈতিক জল্পনা

English summary
Congress leader Adhir Chowdhury slams TMC over Laxmiratan Sukla's resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X