• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি জ্বলছে! ওড়িশায় অমিত শাহের সঙ্গে মমতার বৈঠককে কটাক্ষ অধীরের

  • |

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওড়িশা সফর নিয়ে কটাক্ষ করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে পূর্ব ভারতের রাজ্যগুলির (ইস্টার্ন জোনাল কাউন্সিল) প্রশাসনিক বৈঠক রয়েছে। সেই কারণেই ভুবনেশ্বরে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই সফরকে কটাক্ষ করতে ছাড়েননি অধীর চৌধুরী। এক্ষেত্রে তিনি তৃণমূল-বিজেপির যোগসাজশের ইঙ্গিতও করেছেন।

কেন বৈঠকে মমতা

কেন বৈঠকে মমতা

দিল্লিতে ব্যাপক গোলমাল চলছে, সংঘর্ষের জেরে ইতিমধ্যে ৪২ জনের প্রাণ দিয়েছে। এছাড়াও বহু মানুষ আহত হয়েছেন। এরকম একটা পরিস্থিতিতে যেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে গোটা ঘটনার জন্য বিরোধীরা কাঠগড়ায় তুলেছে, সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করছেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অধীর চৌধুরী।

কংগ্রেসের অভিযোগ

কংগ্রেসের অভিযোগ

বহরমপুরের সাংসদের অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকত্ব আইন, এনআরসি ও এনপিআরের বিরুদ্ধে বিরোধীরা যে একজোট হয়ে প্রতিবাদের ডাক দিয়েছে তাতে সামিল হননি। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী সর্বদলীয় বৈঠক ডেকে বিরোধী ঐক্য মজবুত করতে চেয়েছিলেন। সেখানেও মমতা বন্দ্যোপাধ্যায় যাননি। অথচ তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করছেন।

বারবার আক্রমণে বিদ্ধ মমতা

বারবার আক্রমণে বিদ্ধ মমতা

এমন একটা পরিস্থিতিতে যেখানে বাংলার মুখ্যমন্ত্রী নিজেকে নাগরিকত্ব আইনের বিরোধী বলে প্রচার করে বেড়িয়েছেন, সেখানে তিনি কীভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকে যোগ দিলেন তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। যদিও এর আগে কলকাতায় যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এসেছিলেন সেই সময়ও মমতা বন্দ্যোপাধ্যায় গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন। যা নিয়েও প্রদেশ কংগ্রেসের তরফে কটাক্ষ করা হয়েছিল।

'বড় নাম আড়াল করা হচ্ছে', সিবিআই বনাম সিবিআই মামলা নিয়ে আদালত কক্ষে উত্তেজিত পরিস্থিতি

English summary
Congress leader Adhir Chowdhury slams Mamata Banerjee for meeting Amit Shah in Odisha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X