• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দূষণের থেকেও বড় বিহারি ভোট ব্যাঙ্ক, ছটপুজো নিয়ে আক্রমণ অধীরের, সুপ্রিম কোর্টে যাচ্ছে KMDA

  • By Aveek
  • |

রবীন্দ্র সরোবরে ছট পুজোর অনুমদি দেয়নি জাতীয় পরিবেশন আদালত। জোর ধাক্কা খেয়েছে কেএমডিএ। এবার তাই শীর্ষ আদালতে আবেদন জানাতে চলেছেন তারা। এই নিয়ে মমতা সরকারের ভোট সর্বস্ব রাজনীতির প্রতিবাদে সরব হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

মমতাকে আক্রমণ

মমতাকে আক্রমণ

বিহারি ভোট ব্যাঙ্কের জন্য দূষণ হজম করতেও রাজি মমতা সরকার। রবীন্দ্র সরোবরের দূষণ মেনে নিয়েও ভোট ব্যাঙ্ক সুনিশ্চিত করতে চাইছে মমতা সরকার। সেকারণেই জাতীয় পরিবেশ আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে শীর্ষ আদালতে যাচ্ছে কেএমডিএ। এমনই অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

রবীন্দ্র সরোবরে ছট পুজোয় না

রবীন্দ্র সরোবরে ছট পুজোয় না

রবীন্দ্র সরোবরে ছট পুজোর অনুমতি দিল না জাতীয় পরিবেশ আদালত। কোনও ভাবেই এই অনুমতি দেওয়া যাবে না বলে কেওমডিএ-কে জানিেয়ছে পরিবেশ আদালত। এতে রবীন্দ্র সরোবরের পরিবেশ দূষণ হবে। জলজ প্রাণীর প্রাণ বিপন্ন হবে বলে জানানো হয়েছে।

সুপ্রিম কোর্টে কেএমডিএ

সুপ্রিম কোর্টে কেএমডিএ

জাতীয় পরিবেশ আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এবার সুপ্রিম কোর্টে আবেদন জানানোর সিদ্ধান্ত নিয়েছে কেএমডিএ। প্রসঙ্গত উল্লেখ্য গত ২ বছর রবীন্দ্র সরোবরে ছট পুজোর অনুমতি না থাকলেও তা উপেক্ষা করা হয়। এবং নির্দেশ অমান্য করেই ছট পুজো করা হয়েছে রবীন্দ্র সরোবরে।

ভোট রাজনীতি

ভোট রাজনীতি

একুশের বিধানসভা ভোটে বিহারি ভোট ব্যাঙ্ক দখলে রাখতেই মমতা সরকারের এই মরিয়া প্রচেষ্টা বলে আক্রমণ শানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন শহরের পরিবেশ দুষণ মেনে নিয়েও রবীন্দ্র সরোবরে ছট পুজো করাতে মরিয়া হয়ে উঠেছে মমতা সরকার একমাত্র বিহারি ভোট ব্যাঙ্কের জন্য।

রবীন্দ্র সরোবরে করা যাবে না ছটপুজো,কেএমডিএর আর্জি খারিজ করলো পরিবেশ আদালত

কোনও ছাড় নেই, রবীন্দ্র সরোবরে করা যাবে না ছটপুজো, পরিবেশ আদালতে খারিজ KMDA-র আর্জি

English summary
Congress leader Adhir Chowdhury slam Mamata Government on Chhatpuja contro
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X