• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পতনের সূচনা! শুভেন্দু বিড়ম্বনায় বিদ্ধ মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা অধীর চৌধুরীর

দলের সঙ্গে কয়েকদিন ধরেই দূরত্ব তৈরি হচ্ছিল শুভেন্দু অধিকারীর। গতকাল এইচআরবিসি-র চেয়ারম্যান পদ ছাড়েন তিনি। আর আজ সকালে সরকারি নিরাপত্তা ছাড়েন। কিছুক্ষণ পরই মন্ত্রিত্ব পদ ছাড়েন। এতেই তৃণমূলের ভাঙন রেখা দেখতে শুরু করলেন কংগ্রেসের পশ্চিমবঙ্গের প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এই প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে খোঁচা দিতেও ছাড়েননি তিনি।

কী বললেন অধীর?

কী বললেন অধীর?

এদিন শুভেন্দুর পদত্যাগ প্রসঙ্গে অধীর চৌধুরীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তৃণমূল দলটার লোপ পাওয়ার শুরু হয়ে গিয়েছে। তৃণমূল আগামী দিনে ভেঙে টুকরো-টুকরো হয়ে যাবে। এগুলো তার শুরু। অতএব এখনও যাঁরা তৃণমূল করছেন, তাঁরা ভেবে দেখবেন। কারণ, তৃণমূলের অস্তিত্ব লোপ পাওয়ার প্রক্রিয়া এই মুহূর্ত থেকে শুরু হয়ে গেল।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অট্টালিকা ভেঙে যাবে

মমতা বন্দ্যোপাধ্যায়ের অট্টালিকা ভেঙে যাবে

অধীর চৌধুরী আরও বলেন, 'তৃণমূলের যে কজন বড় বড় মাথা রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম শুভেন্দু অধিকারী ও তাঁর পরিবার। তৃণমূলের সব বড় বড় স্তম্ভ এরা। স্তম্ভ যখন ভাঙা শুরু করেছে তখন অট্টালিকা বেশিদিন থাকতে পারবে না। তৃণমূল নামক মমতা বন্দ্যোপাধ্যায়ের অট্টালিকা ধীরে ধীরে ভাঙনের পথে এগিয়ে চলেছে। আগামীদিনে তা ভস্মীভূত হবে।'

দলের পতাকা ছাড়াই একাধিক জায়গায় সভা

দলের পতাকা ছাড়াই একাধিক জায়গায় সভা

দলের সঙ্গে বেশ কিছুদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল শুভেন্দু অধিকারীর। গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর ছবি সম্বলিত ব্যানার, পোস্টার দেখা গিয়েছে। তার নিচে লেখা- 'আমরা দাদার অনুগামী'। তিনিও দলের পতাকা ছাড়াই একাধিক জায়গায় সভা করেছেন।

জল্পনা-বিতর্কের মাঝেই ইস্তফা

জল্পনা-বিতর্কের মাঝেই ইস্তফা

সমস্ত জল্পনা-কল্পনা উস্কে দিয়ে গতকাল এইচআরবিসি-র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন শুভেন্দু। শুভেন্দু চেয়ারম্যানের পদ ছাড়ার পরই কল্যাণকে সেই পদ দেওয়া হয়। তারপর থেকেই রাজনৈতিক জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তবে কি এবার মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করবেন তিনি? সমস্ত জল্পনার অবসান করে আজ তিনি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন।

কলকাতাঃ জ্ঞানবন্ত সিংয়ের পদপ্রাপ্তি নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের,টুইটেও খোঁচা

শেষের শুরু! শুভেন্দুর পদত্যাগে গেরুয়া রেখা, ইঙ্গিতবহ বার্তা মুকুল রায়ের

English summary
Congress leader Adhir Chowdhury said, end of TMC started after Suvendu Adhikari resigns from Ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X