• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আসুন শীতকাল, গরম গরম চা খান, চপ খান! মমতাকে প্রশ্নবানে বিদ্ধ করলেন অধীর চৌধুরী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নিয়ে তৃণমূল কংগ্রেস নেত্রীকে চড়া আক্রমণ অধীর চৌধুরীর। তিনি বলেন, কারা এটিম আর কারা বিটিম সাধারণ মানুষ দেখতে পাচ্ছেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী দ্বিচারিতা করছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

মমতা মোদীর দালাল, অভিযোগ অধীরের

মমতা মোদীর দালাল, অভিযোগ অধীরের

কারা এটিম কারা বিটিম সাধারণ মানুষ দেখতে পাচ্ছেন। মমতা মোদীর দালাল। ঠিক এই ভাষাতেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। সবারই চোখ খোলা রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দ্বিচারিতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দ্বিচারিতা

অধীর চৌধুরী অভিযোগ করেছেন, সবাই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দ্বিচারিতা দেখতে পেয়েছেন। কটাক্ষ করে তিনি বলেছেন, মোদী-মমতার কেউ নাগরিক আইন চালু করবে। কেউ করবে না। কিন্তু কেউই মানুষের আসল অসুবিধার কথা বলছেন না। নাগরিকত্ব আইনের জিগিরে চাপা পড়েছে বেকার সমস্যা। অন্যদিকে রাজ্যে মুখ্যমন্ত্রী প্রতিদিন একটা করে মিছিল করছেন। প্রতিদিন মিছিল করতে রাজ্যের দায়িত্ব তিনি কীভাবে সামলাবেন, প্রশ্ন করেছেন অধীর। বাংলার মানুষের সঙ্গে কেন দ্বিচারিতা করছেন, তার উত্তর মমতা বন্দ্যোপাধ্যায়কে দিতে হবে বলেও দাবি করেছেন অধীর।

নাটক করছেন মমতা

নাটক করছেন মমতা

সিএএ নিয়ে অত বিরোধিতা। কিন্তু তার পরেও মোদীর সঙ্গে তাঁর আলোচনার এত কিসের দরকার হলো, প্রশ্ন করেছেন অধীর। যদি তাঁর উন্নয়ন আর রাজ্যের জন্য টাকার দরকার তাহলে দিল্লিতে যেতে পারতেন, মন্তব্য করেছেন অধীর চৌধুরী। সারা বাংলা যেখানে প্রতিবাদ করছে, সেখানে আপনি কিসের গল্প করতে গিয়েছিলেন, প্রশ্ন করেছেন এই কংগ্রেস নেতা।

চা আর চপের মেলবন্ধন

চা আর চপের মেলবন্ধন

অধীর কটাক্ষ করে বলেন, একজন বলেন তিনি চা বিক্রি করে বড় হয়েছেন। অন্যদিকে আরেকজন যুবকদের বলেন চপ বিক্রি করতে। আসুন শীতকাল, গরম গরম চা খান, চপ খান। মোদী আর মমতার নাটক দেখুন। এটাই বাংলার মানুষের কাছে উপভোগ্য এই মুহুর্তে।

এনআরসি নিয়ে লড়াই করছে কংগ্রেস

এনআরসি নিয়ে লড়াই করছে কংগ্রেস

এনআরসি, সিএএ নিয়ে সর্বভারতীয় স্তরে লড়াই করছে কংগ্রেস। সেটা করা হচ্ছে সংসদের ভিতরে ও বাইরে। এমনটাই মন্তব্য করেছেন অধীর চৌধুরী। এবারের আন্দোলনের চেহারাটা একটু আলাদা। কেননা সারা ভারত জুড়েই যুব-ছাত্ররা কোনও নেতা, দলের তোয়াক্কা না করেই আন্দোলনে সামিল হয়েছেন। সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত প্রতিবাদ। মন্তব্য করেছেন অধীর।

সুপ্রিমকোর্টে আজ সবরীমালা নিয়ে 'বিশ্বাস বনাম অধিকার'-এর শুনানি সুপ্রিমকোর্টে আজ সবরীমালা নিয়ে 'বিশ্বাস বনাম অধিকার'-এর শুনানি

English summary
Congress leader Adhir Chowdhury questions Mamata Banerjee for her meeting with PM Modi. She is following double standard politics, alleged Adhir.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X