• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঠগ রামদেব! শাস্তিমূলক ব্যবস্থা নিক কেন্দ্র, করোনিল নিয়ে পতঞ্জলির দাবি নস্যাৎ করে জ্বলে উঠলেন অধীর

পতঞ্জলির করোনিল করোনা মুক্ত করবে ৫ দিনেই। রামদেবের সংস্থার এমন দাবির প্রতিবাদে গর্জে উঠলেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। রামদেবকে সরাসরি ঠগ বলে টুইটে আক্রমণ করেছেন তিনি। রামদেবের বিরুদ্ধে অবিলম্বে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রে কাছে আর্জি জানিয়েছেন কংগ্রস নেতা।

করোনা মুক্তিতে করোনিল

করোনা মুক্তিতে করোনিল

গতকাল ইতিহাসিক ঘোষণা করেছেন যোগগুরু রামদেব। তাঁর আয়ুর্বেদিক সংস্থা পতঞ্জলির পক্ষ থেকে করোনিল নামে একটি ওষুধ প্রকাশ্যে আনা হয়েছে। এই করোনিল ওষুধ নাকি ৫ দিনেই রোগীকে করোনা মু্ক্ত করবে। পতঞ্জলির এই ওষুধ ঘিরে তোলপাড় শুরু হয়ে গিয়েছে গোটা দেশে।

অধীরের অভিযোগ

অধীরের অভিযোগ

কংগ্রেস নেতা অধীর চৌধুরী রামদেবের এই ওষুধের কথা জানার পর আর চুপ করে থাকতে পারেননি। টুইটারে সরাসরি তাঁকে ঠগ বলে আক্রমণ করেছেন। এবং সরকারের কাছে তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। অধীর চৌধুরী টুইটে অভিযোগ করেছেন , যার ওষুধ বের করতে হিমসিম খাচ্ছে গোটা বিশ্ব সেটা নাকি তিনি একাই বের করে ফেলেছেন। এর থেকে আর বেশি লোক ঠকানো কাজ আর কী হতে পারে।

আয়ুষের নির্দেশ

আয়ুষের নির্দেশ

যদিও রামদেবের করোনা মুক্তির করোনিল ওষুধের এখনও ছাড় পত্র দেয়নি কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রক। কখন কীভাবে এই ওষুধের প্রয়োগে করোনা মুক্ত হয়েছেন কতজন তার যাবতীয় তথ্য চেয়ে পাঠানো হয়েছে পতঞ্জলির কাছ থেকে। সেই তথ্য প্রমাণ সন্তোষ জনক বলে মনে নাওয়া পর্যন্ত ওষুধের বিজ্ঞাপন বন্ধ রাখতে বলা হয়েছে পতঞ্জলিকে।

রামদেবের দাবি

রামদেবের দাবি

যদিও আয়ুষ মন্ত্রকের নির্দেশ পাওয়ার পর পতঞ্জলির পক্ষ থেকে সব তথ্য তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন যোগগুরু রামদেব। যদিও কয়েকদিন আগে পর্যন্ত করোনা প্রতিরোধক শক্তি গড়ে তোলার জন্য আয়ুষের সাহায্য নেওয়ার কথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

তমলুকের তৃণমূলের সাংসদকে ফোন করে খুনের হুমকি! বারবার কেন টার্গেট, তদন্তে পুলিশ

English summary
Congress leader Adhir Chowdhury accused Ramdev as Cheater regarding coronil medicine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X