• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির সুরে সুর ! তৃণমূলের ১০০ বিধায়ক ও ২০ মন্ত্রী দল ছাড়বেন, আগাম 'ঘোষণা' মান্নানের

  • |

কংগ্রেস বা সিপিএম নয় বিজেপির সঙ্গে ২০২১-এর লক্ষ্যে লড়াইয়ের বার্তা দিয়েছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁরা দল থেকে ভুল করে চলে গিয়েছেন, তাঁদের ফিরে আসার আহ্বানও জানিয়েছেন তিনি। তবে এরই মধ্যে চাঞ্চল্যকর দাবিটি করেছেন এক কংগ্রেস হেভিওয়েট। তাঁর পূর্বাভাস তৃণমূলের অন্তত অর্ধেক বিধায়ক এবং মন্ত্রী অচিরেই বিজেপিতে যোগ দেবেন।

 তৃণমূলের বহু বিধায়কের সঙ্গে যোগাযোগ বিজেপির

তৃণমূলের বহু বিধায়কের সঙ্গে যোগাযোগ বিজেপির

তৃণমূলের বহু বিধায়ক যোগাযোগ রাখছে বিজেপির সঙ্গে । এমনটা সবসময়ই দাবি করে গেরুয়া শিবির। সংবাদ মাধ্যমেই দেখা যায়, কোনও সময় সংখ্যাটা ৬০ কিংবা কোনও সময় সংখ্যাটা ১০০-র মতো। ২০১৯-এর ডিসেম্বরে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেছিলেন অনন্ত ৬০ জন তৃণমূল বিধায়ক দল ছাড়তে চাইছেন। অন্য হেভিওয়েটরাও এই দাবি করে থাকেন। যদিও তৃণমূল এসবে গুরুত্ব দিতে নারাজ।

 বিজেপির সুরে সুর আব্দুল মান্নানের

বিজেপির সুরে সুর আব্দুল মান্নানের

২০২১-এর ভোটের আগেই যে তৃণমূল ভাঙতে চলেছে এবার সেই দাবি করলেন বিধানসভায় বিরোধী দলনেতা আব্দুল মান্নান। আগামী জানুয়ারিতে তৃণমূলের অন্তত ১০০ জন বিধায়ক ও ২০ জন মন্ত্রী দল ছাড়বেন বলে জানিয়েছেন তিনি।

স্পষ্ট নয় কংগ্রেসের যোগদান

স্পষ্ট নয় কংগ্রেসের যোগদান

তৃণমূল ছাড়ার কথা বললেও, সেইসব বিধায়ক ও মন্ত্রীরা কি কংগ্রেসে যোগ দেবেন, তা স্পষ্ট করেননি আব্দুল মান্নান। তবে তিনি কটাক্ষ করে বলেছেন, ২০২১-এর মমতা বন্দ্যোপাধ্যায়কে আর কেউই বাঁচাতে পারবে না। তৃণমূল দলটাই আর থাকবে না বলে জানিয়েছেন তিনি। উনি যেমনভাবে বিরোধীদল ভেঙেছেন, ঠিক তেমনই তৃণমূল ভাঙবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

২১ জুলাইয়ে মমতার আহ্বান

২১ জুলাইয়ে মমতার আহ্বান

যদিও ২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা থেকে দলত্যাগী নেতাকর্মীদের উদ্দেশে স্পষ্ট আহ্বান জানান। তিনি বলেন, ভুল করে যদি কেউ বিজেপি কিংবা অন্যদলে চলে গিয়ে থাকেন, তাহলে ফিরে আসুন। মানুষের জন্য কাজ করতে হলে তৃণমূলেই পারবেন।

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

তৃণমূলের শহিদ দিবসে শক্তি বাড়াল বিজেপি! শ'য়ে শ'য়ে পরিবারের যোগ গেরুয়া শিবিরে

English summary
Congress leader Abdul Mannan says TMC will break in January 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X