• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ও বিজেপি শিবিরে এবার ভাঙন কলকাতায়, একুশের আগে শক্তি বাড়াল কংগ্রেস

Google Oneindia Bengali News

করোনার মহামারী আর আম্ফানের বিপর্যয় কি আরও শক্তিশালী করে তুলছে কংগ্রেসকে! বাংলায় কংগ্রেস শিবিরের শক্তি বাড়ছে করোনার আবহে। বিজেপি ও তৃণমূলকে ভেঙে শক্তিশালী হচ্ছে কংগ্রেস শিবির। কলকাতা পুরসভা ভোটের আগে এই যোগদান বিশেষ তাৎপর্যপূর্ণ। কেননা মানুষ বিজেপি ও তৃণমূল ছেড়ে ফের কংগ্রেসের দিকে ঝুঁকছে।

তৃণমূল কংগ্রেস ও বিজেপিতে ভাঙন

তৃণমূল কংগ্রেস ও বিজেপিতে ভাঙন

এতদিন কংগ্রেসে যোগদান হলেই তা হয় মুর্শিদাবাদে বা মালদহে হয়েছে কিংবা উত্তর দিনাজপুরে হয়েছে। রবিবার কলকাতার খিদিরপুরে হল কংগ্রেসে যোগদান। কলকাতা পুরসভার আগে এই যোগদান বিশেষ তাৎপর্যপূর্ণ এই কারণেই। এই মুহূর্তে দাঁড়িয়ে কলকাতার বুকে তৃণমূল কংগ্রেসে বা বিজেপিতে ভাঙন ধরানো মুখের কথা নয়।

বিজেপি ও তৃণমূলকে ভেঙে শক্তিবৃদ্ধি কংগ্রেসের

বিজেপি ও তৃণমূলকে ভেঙে শক্তিবৃদ্ধি কংগ্রেসের

দক্ষিণ কলকাতায় বিজেপি ও তৃণমূলে ভাঙন ধরিয়ে যুব ও মহিলা কর্মীরা যোগ দিলেন কংগ্রেসে। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি আশুতোষ চট্টোপাধ্যায় জানান, ৭৬ নম্বর ওয়ার্ডের খিদিরপুর এলাকা থেকে প্রায় ১৫০ জন কর্মী যোগ দেন কংগ্রেসে। কলকাতা পুরসভা ভোটের আগে বিজেপি ও তৃণমূলকে ভেঙে শক্তি বাড়াল হাত শিবির।

কংগ্রেসের যোগদান মঞ্চে বাম প্রতিনিধিও

কংগ্রেসের যোগদান মঞ্চে বাম প্রতিনিধিও

দক্ষিণ কলকাতা যুব কংগ্রেসের সহ সভাপতি সৌমেন পাল ও স্থানীয় নেতা শেখ আখতারের উদ্যোগে মূলত এই দলবদল সম্পন্ন হয়। বিজেপি ও তৃণমূল ছেড়ে আসা কর্মীদের হাতে কংগ্রেসের তেরঙ্গা পতাকা তুলে দেওয়া হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বামফ্রন্টের প্রতিনিধিও। যোগদান অনুষ্ঠানেও কংগ্রেস বুঝিয়ে দিল তারা জোটবদ্ধ হয়েই চলবে।

ফের কংগ্রেস-বামেদের দিকে ঝোঁক বাড়ছে

ফের কংগ্রেস-বামেদের দিকে ঝোঁক বাড়ছে

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে পুরসভা ভোট কংগ্রেস ও বাম নেতৃত্বের পাখির চোখ। বর্তমানে করোনা মহামারীতে পরিযায়ী শ্রমিক ইস্যু এবং আম্ফান পরবর্তী সময়ে বাম-কংগ্রেস নেতৃত্ব শক্তিশালী হয়ে উঠতে শুরু করেছে। কেন্দ্র ও রাজ্যের শাসকদলের প্রতি বীতশ্রদ্ধ হয়েই মানুষ এখন ফের কংগ্রেস-বামেদের দিকে ফিরে যাচ্ছে।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

করোনার স্বাস্থ্যবিধিকে উপেক্ষা! ঠাকুরনগরে শ'য়ে শ'য়ে লোকের সমাবেশ, অভিযুক্ত তৃণমূল করোনার স্বাস্থ্যবিধিকে উপেক্ষা! ঠাকুরনগরে শ'য়ে শ'য়ে লোকের সমাবেশ, অভিযুক্ত তৃণমূল

English summary
Congress increases power before 2021 election to break TMC and BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X