• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোটে শক্তিবৃদ্ধিই টার্গেট, দলবদলিদের ফিরে আসার অনুরোধে কি মৌসমকে বার্তা প্রদেশ সভাপতি অধীরের

হিসেব ওলট পালট করে দিয়েই হাইকমান্ডের সিদ্ধান্তে বাংলার প্রদেশ কংগ্রেস সভাপতি হয়েছেন অধীর চৌধুরী। একুশের বিধানসভা ভোটের আগে নেতৃত্বে কোনও আগ্রাসী নেতাকেই চাইছিল হাইকমান্ড। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে দলীয় কর্মীদের একুশের বিধানসভায় কোমর বেঁধে লড়াইয়ের বার্তা দিয়েছেন। একই সঙ্গে দলকে শক্তিশালী করতে দলবদলিদের ফিরে আসার বার্তা দিয়েছেন তিনি।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর

সোমেন মিত্রের মৃত্যুর পর থেকে পদটা ফাঁকা হয়ে পড়েছিল। প্রদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোরা ফেরা করছিল এই পদের জন্য। কিন্তু গতকাল সব হিসেব ওলট পালট করে দিয়েছে হাইকমান্ড। অধীর চৌধুরীকে প্রদেশ কংগ্রেস সভাপতি পদের জন্য নির্বাচিত করা হয়েছে। ফের বিধানভবনে অধীর অনুগামীদের দাপট বাড়বে।

ফেরার বার্তা

ফেরার বার্তা

প্রদেশ কংগ্রেস সভাপতি নির্বাচিত হওয়ার পর বৃহস্পতিবার দুপুরে প্রথম সাংবাদিক বৈঠক করেন অধীর চৌধুরী। প্রথম দিনেই একুশের বিধানসভা ভোটের লড়াই জোরদার করার ডাক দিয়েেছন তিনি। একই সঙ্গে দলের শক্তি বৃদ্ধি করতে দলবদলিদের ফিরে আসার বার্তা দিয়েছেন তিনি। অধীর চৌধুরী বলেছেন যাঁরা কংগ্রেস ছেড়ে তৃণমূল বা বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা ফিরে আসুন। দল তাঁদের যোগ্য সম্মান দেওয়ার চেষ্টা করবে। ফিরে আসার জন্য আন্তরিক সম্মান জানাই। প্রসঙ্গত উল্লেখ্য ২১ জুলাইয়ে তৃণমূলের ভার্চুয়াল শহিদ দিবসে তৃণমূল কংগ্রেস নেত্রীও দলবদলিদের ফিরে আসার বার্তা দিয়েছিলেন।

একুশই টার্গেট

একুশই টার্গেট

অত্যন্ত পরিকল্পনা করেই অধীরকে প্রদেশ সভাপতি করা হয়েছে। আর কয়েক মাসের মধ্যেই রাজ্যে বিধানসভা ভোট। হাতে একদম সময় নেই। এর মধ্যে এমন একজন নেতাকে প্রয়োজন ছিল বাংলার নেতৃত্বে আনা যিিন আগ্রাসী হয়েই দলের জন্য কাজ করবেন। অধীরের কোনও বিকল্প এক্ষেত্রে ছিল না। কারণ মৌসম আগেই দল বদলেছে। প্রদীপ বন্দ্যোপাধ্যায়ের সেই আগ্রাসী নেতৃত্ব নেই। অধীর ছাড়া বিকল্প কেউ ছিল না।

লড়াইয়ের বার্তা

লড়াইয়ের বার্তা

প্রদেশ সভাপতি পদের দায়িত্ব নেওয়ার পরেই নতুন উদ্যোমে দলীয় কর্মীদের লড়াইয়ে নামার বার্তা দিেয়ছেন অধীর রঞ্জন চৌধুরী। বাংলার এক ইঞ্চি জমি তৃণমূল এবং বিজেপিকে ছাড়বেন না বলে দলীয় কর্মীদের প্রস্তুত থাকার বার্তা দিয়েছেন অধীর রঞ্জন চৌধুরী।

রিয়া'বাঙালি ব্রাহ্মণ', সুশান্তের ন্যায় বিচারের সঙ্গে 'বিহার' যোগ নিয়ে মুখ খুলে কী জানালেন অধীর

English summary
Congress Bengal state chief Adhir Chowdhury apeale to return those who left party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X